Home /News /south-bengal /
West Bengal News: এক নয়, স্কুলের একাধিক ছোট-ছোট ছাত্রীর সঙ্গে এ কী করলেন শিক্ষক! ক্ষোভে ফুঁসছে কুলতলি

West Bengal News: এক নয়, স্কুলের একাধিক ছোট-ছোট ছাত্রীর সঙ্গে এ কী করলেন শিক্ষক! ক্ষোভে ফুঁসছে কুলতলি

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: অভিযুক্ত ওই শিক্ষকের নাম দয়াল মণ্ডল। তার বিরুদ্ধে অভিযোগ, স্কুলের চতুর্থ ও পঞ্চম শ্রেণীর বেশ কিছু ছাত্রীকে ক্লাসরুমেই যৌন নির্যাতন করেন তিনি।

  • Share this:

    #কুলতলি: শিক্ষকের কাছে যৌন নির্যাতনের শিকার একাধিক ছাত্রী। মারাত্মক এই অভিযোগকে কেন্দ্র করে স্কুলে উত্তেজনা। ঘটনাটি ঘটেছে কুলতুলির বনঘেরি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে। ঘটনাকে কেন্দ্র করে স্কুলে উত্তেজনা দেখা দিয়েছে। অভিযোগ দায়ের কুলতুলি থানায়। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত শিক্ষককে আটক করল কুলতুলি থানার পুলিশ।

    অভিযুক্ত ওই শিক্ষকের নাম দয়াল মণ্ডল। তার বিরুদ্ধে অভিযোগ, স্কুলের চতুর্থ ও পঞ্চম শ্রেণীর বেশ কিছু ছাত্রীকে ক্লাসরুমেই যৌন নির্যাতন করেন তিনি। যাতে কাউকে ছাত্রীরা না বলে, তার জন্য তাদের মারার ভয় দেখানো হয়। এরই মধ্যে এক ছাত্রী বাড়িতে মাকে বিষয়টি জানালে তার মা পালটা তাকে বকাবকি করেন মাস্টারের নামে খারাপ কথা বলায়। মেয়ে স্কুল যাবে না বলে মাস্টারের নামে এমন অভিযোগ মেয়ে করছে বলে মনে করেন তিনি।

    আরও পড়ুন: বড় খবর, করোনার কারণে নোটিশ জারি কলকাতার একাধিক স্কুলের! যা করতে হবে পড়ুয়াদের...

    তারপর মেয়েটি তার জেঠিমাকে গোটা বিষয়টি খুলে বলে। এরপর কয়েকজন মিলে স্কুলে গেলে পুরো বিষয়টি সামনে আসে। অভিযোগ, মোবাইল দেখানোর নাম করে তাদের ডেকে নিজের কোলে বসিয়ে যৌন নির্যাতন কর‍ত অভিযুক্ত শিক্ষক। কাউকে যাতে না বলে তার জন্য ভয় দেখানোর পাশাপাশি টাকাও দিত বলে জানা গিয়েছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: South 24 Pargana news, West Bengal news

    পরবর্তী খবর