অটো চালকের হেনস্থার শিকার এক শিক্ষিকা, প্রতিবাদ করায় জুটল কিল-চড় !

প্রকাশ্য দিবালোকে এক অটো চালকের হেনস্থার শিকার হতে হল এক শিক্ষিকাকে।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Aug 16, 2017 01:59 PM IST
অটো চালকের হেনস্থার শিকার এক শিক্ষিকা, প্রতিবাদ করায় জুটল কিল-চড় !
অভিযুক্ত অটো চালক
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Aug 16, 2017 01:59 PM IST

#বারুইপুর: প্রকাশ্য দিবালোকে এক অটো চালকের হেনস্থার শিকার হতে হল এক শিক্ষিকাকে। ঘটনাটি ঘটেছে বারুইপুরের যোগীবটতলা মোড়ে।

সোনারপুরের-কোদালিয়া দাস পাড়ার বাসিন্দা অঙ্কনি পান্ডা বারুইপুরে যোগীবটতলায় একটি বেসরকারি বিদ্যালয়ে শিক্ষকতা করেন এবং তাঁর মেয়ে ও বারুইপুরের একটি বেসরকারি বিদ্যালয়ে পড়ে। আজ, মঙ্গলবার সকালে মা ও মেয়ে একসঙ্গে কোদালিয়া থেকে বারুইপুর আসার জন্য গড়িয়া- বারুইপুর রুটের অটোতে ওঠেন ৷ এরপর ওই অটো চালক তার অটোতে গ্যাস ভরার জন্য একটা জায়গায় দাঁড়ালে শিক্ষিকা অঙ্কনি পান্ডা অটো চালককে পরে গ্যাস ভরার কথা বলেন ৷ তাঁর মেয়ের স্কুলের দেরি হয়ে যাবে বলে অনুরোধ করলেও চালক গ্যাস ভরতে অনেক দেরি করে ফেলে।

এই নিয়ে শিক্ষিকা এবং অটো চালকের মধ্যে সাময়িক বচসা হয়।অভিযোগ, এরপর অটোটি যোগীবটতলায় পৌঁছালে ওই অটো চালক শিক্ষিকাকে নানান কটুক্তি করতে থাকে ৷ শিক্ষিকা প্রতিবাদ করলে প্রকাশ্য দিবালোকে রাস্তার উপর শিক্ষিকার চুলের মুঠি ধরে কিল চড় মারতে থাকে ওই অটো চালক। সঙ্গে সঙ্গে স্থানীয় মানুষ এবং বিদ্যালয়ের অন্যান্য অভিভাবকেরা এসে আহত শিক্ষিকাকে ওই চালকের হাত থেকে রক্ষা করে বারুইপুর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় ৷ অটো চালককে ধরে বারুইপুর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জখম শিক্ষিকা বারুইপুর থানায় ওই অটোচালকের বিরুদ্ধে তাঁকে হেনস্তা করা এবং মারধরের অভিযোগ দায়ের করেছেন।পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে।

First published: 01:53:56 PM Aug 16, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर