corona virus btn
corona virus btn
Loading

মুখ্যমন্ত্রীর নির্দেশ, কিন্তু সোমবার থেকে খুলবে না তারাপীঠের মা তারার মন্দির

মুখ্যমন্ত্রীর নির্দেশ, কিন্তু সোমবার থেকে খুলবে না তারাপীঠের মা তারার মন্দির

১ জুন থেকে মন্দির না খোলার সিদ্ধান্তেই স্থির থাকছে বেলুড় মঠ, দক্ষিণেশ্বর ও তারকেশ্বর মন্দির কর্তৃপক্ষ । এমনকি তারাপীঠ মন্দির কর্তৃপক্ষও এই একই সিদ্ধান্ত নিচ্ছে ।

  • Share this:

#কলকাতা: মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছেন । কিন্তু তারপরেও ১ জুন থেকে মন্দির না খোলার সিদ্ধান্তেই স্থির থাকছে বেলুড় মঠ, দক্ষিণেশ্বর ও তারকেশ্বর মন্দির কর্তৃপক্ষ । এমনকি তারাপীঠ মন্দির কর্তৃপক্ষও এই একই সিদ্ধান্ত নিচ্ছে । এমন অবস্থায় বীরভূম তারাপীঠের মা তারা মন্দিরও ১৫ জুন পর্যন্ত খুলছে না। তারাপীঠ মন্দির কমিটির সভাপতি তারাময় মুখোপাধ্যায় বলেন, "মাননীয়া মুখ্যমন্ত্রী মন্দির খোলার অনুমতি দিলেও, যতক্ষণ না তারাপীঠ মন্দিরে কোরোনা সংক্রান্ত সর্তকতা নেওয়ার সম্পূর্ণ ব্যবস্থা করা সম্ভব হচ্ছে, ততক্ষণ মন্দির খোলার সিদ্ধান্ত মন্দির কমিটির পক্ষ থেকে নেওয়া হবে না ।’’

১৫ জুন পযন্ত তারাপীঠ মন্দির বন্ধ থাকবে । তারপর মন্দিরের সমস্ত সদস্যদের নিয়ে একটি আলোচনা করে সমস্ত সরকারী আদেশ মেনেই মন্দির খোলা হবে। আরও জানান, তারাপীঠে প্রচুর পূর্ণ্যাথীদের সমাগম হয়, তাই তারাপীঠ মন্দির ঢোকার যে তিনতে গেট আছে সেই গেটে স্যানিটাইজার টানেল বসানো হবে । আরও বেশকিছু বিধিনিষেধ মেনেই মন্দির খোলা হবে, তবে ১৫ জুন পযন্ত মন্দির বন্ধই থাকবে ।

Published by: Simli Raha
First published: May 30, 2020, 2:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर