Home /News /south-bengal /
স্টেট ব্যাঙ্ক গ্রামীণ ব্যাঙ্কের শাখা থেকে প্রচুর গ্রাহকের টাকা উধাও, চরম উত্তেজনা

স্টেট ব্যাঙ্ক গ্রামীণ ব্যাঙ্কের শাখা থেকে প্রচুর গ্রাহকের টাকা উধাও, চরম উত্তেজনা

Customers are very angry with gramin bank branch of State Bank of India as their deposited money can not found

Customers are very angry with gramin bank branch of State Bank of India as their deposited money can not found

কীভাবে টাকা গ্রাহকদের টাকা হাপিস হয়ে গেছে, তা নিয়ে কিছু বলতে চাইছে না ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

  • Share this:

    #তমলুক: উত্তেজিত বিক্ষোভকারী ব্যাঙ্ক গ্রাহকরা চড়াও হয়ে ব্যাঙ্ক কর্মচারী ও কর্মীদের মারধর শুরু করে। ব্যাঙ্কের ভিতরে ঢুকে মারধর শুরু করে তারা। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে। ব্যাঙ্ক থেকে টাকা না তুললেও অ্যাকাউন্ট থেকে গ্রাহকদের টাকা হাপিস হয়ে যাওয়ার ঘটনা ঘিরে ক্ষোভ বিক্ষোভ উত্তেজনা৷  অভিযোগ, SBI ব্যাঙ্কের গ্রামীণ শাখায় টাকা রেখে সর্বস্বান্ত গ্রাহকরা। ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা তমলুক থানার রামতারক এলাকার SBI গ্রামীণ শাখায়।

    ২০১৫ সালে কাঁকটিয়া ভারতীয় স্টেট ব্যাঙ্কের ব্রাঞ্চ অফিস থেকে রামতারক হাট এলাকার বল্লুক অঞ্চল অফিসের কাছে একটি গ্রামীণ শাখা ব্যাঙ্ক উদ্বোধন হয়। এরপর থেকে স্থানীয় বাসিন্দারা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রামীণ শাখাতে টাকা জমা দিতে শুরু করে। কিন্তু কয়েকদিন ধরেই অভিযোগ আসতে শুরু করে, গ্রাহকদের সঞ্চয়ের টাকা জমার তুলনায় কম টাকা রয়েছে। খবর চাউর হতেই অন্যান্য গ্রাহকরা ব্যাঙ্কে গিয়ে নিজেদের জমানো সঞ্চয়ের ব্যালান্স চেক করতে শুরু করে। জ্যোৎস্না সিং নামে একজন গ্রাহকের অভিযোগ, তিনি তাঁর অ্যাকাউন্টে মোট এক লক্ষ আশি হাজার টাকা জমা দিয়েছেন। কিন্তু আজ তাঁর অ্যাকাউন্ট চেক করতে দেখা যায় তার অ্যাকাউন্টে মাত্র ১৮০০ টাকা রয়েছে।

    আরও পড়ুন - KK Passed Away: বিয়েবাড়িতে গান গাইলে মিলবে এক কোটি টাকা, কিন্তু না করেছিলেন কোটি কোটি টাকার মালিক কেকে

    শুধু তিনি নন, ব্যাঙ্কের গ্রামীণ শাখায় এসে দেখা যায়, তাঁর মতো আরও কয়েক জন প্রতারিত হয়ে অভিযোগ দেখাচ্ছেন। গোটা ঘটনায় মাথায় হাত পড়েছে গ্রাহকদের। আজ সমস্ত ডিপোজিট গ্রাহকেরা ব্যাঙ্কে এসে তাঁদের ব্যাঙ্কের বই আপডেট করতে শুরু করলে চক্ষু চড়কগাছ অবস্থা বহু গ্রাহকেরই। যা টাকা জমা দিয়েছিলেন সেই টাকা নেই। তার থেকে অনেক কম টাকা রয়েছে গ্রামীণ শাখা ব্যাঙ্কের  অ্যাকাউন্টে।

    ঘটনা জানাজানি হতেই তুমুল ক্ষোভ বিক্ষোভ উত্তেজনা ছড়িয়ে পড়েছে ঘটনাস্থলে তমলুক থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা চালায়। তবে কীভাবে টাকা গ্রাহকদের টাকা হাপিস হয়ে গেছে, তা নিয়ে কিছু বলতে চাইছে না ব্যাঙ্ক কর্তৃপক্ষ। এক প্রকার মুখে কুলুপ এঁটেছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। এই মুহূর্তে গ্রামীণ শাখা ব্যাঙ্কে তুমুল উত্তেজনা।

    Published by:Debalina Datta
    First published:

    Tags: SBI, Tamluk

    পরবর্তী খবর