Suvendu Zindabad Slogan : ‘শুভেন্দু অধিকারী জিন্দা...’ স্লোগান! সুজাতার নেতৃত্বে তৃণমূলের কর্মসূচির ভিডিও ভাইরাল...

সুজাতার নেতৃত্বে তৃণমূলের কর্মসূচি

Suvendu Zindabad Slogan : একটি কর্মসূচির আয়োজন করা হয় তৃণমূলের তরফে। সেখানে পতাকা উত্তোলন করেন সুজাতা মণ্ডল খাঁ। তাঁকে ঘিরে রেখেছিলেন দলের কর্মী-সমর্থকরা।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর : সুজাতা মণ্ডল খাঁ’র (Sujata Mondal) উপস্থিতিতে তৃণমূলের কর্মসূচিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নামে শ্লোগান! ভিডিও ভাইরাল হতেই শোরগোল নেটদুনিয়ায়। অনেকেই বিষয়টিকে নিছকই ভুল বলে মেনে নিলেও কটাক্ষ করেছেন বহুজন।

    বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) চন্দ্রকোনার কৃষ্ণপুরে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। সেখানে আমন্ত্রিত ছিলেন তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডল খাঁ (Sujata Mondal Khan)। দলনেত্রী যাওয়ার খবর পেয়ে ইন্দা এলাকায় একটি কর্মসূচির আয়োজন করা হয় তৃণমূলের তরফে। সেখানে পতাকা উত্তোলন করেন সুজাতা মণ্ডল। তাঁকে ঘিরে রেখেছিলেন দলের কর্মী-সমর্থকরা।

    সেখানেই উঠেছিল ‘মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জিন্দাবাদ’ স্লোগান। গোটা বিষয়টি ফেসবুকে লাইভ করছিলেন সুজাতাদেবী। পতাকা উত্তোলনের মাঝে হঠাৎই কোনও এক তৃণমূল কর্মী বলে ওঠেন ‘শুভেন্দু অধিকারী জিন্দা…’। যদিও জিন্দাবাদ বলার আগেই নিজেকে সামলে নেন তিনি। তবে এই ঘটনায় চক্ষু ছানাবড়া হয়ে যায় সুজাতার। তিনিও যে এই ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়েছিলেন, তা বলাই বাহুল্য।

    বিদ্যুতের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। নানাবিধ কটুক্তি করেন নেটিজেনরা। এবিষয়ে এখনও সুজাতা মণ্ডলের কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে চন্দ্রকোনার ব্লক তৃণমূল সভাপতি সাফাই দিয়ে বলেন, “শুভেন্দু অধিকারী মুর্দাবাদ বলতে গিয়ে একজন ভুল করে ওই কথা বলে ফেলেছে। এটা ভুল। ইচ্ছাকৃতভাবে কেউ কিছুই করেনি।” উল্লেখ্য, একটা সময়ে বিজেপির (BJP) সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন সুজাতা। পরবর্তীতে দল ছেড়ে যোগ দিয়েছেন তৃণমূলে। যার প্রভাব পড়েছে ব্যক্তিগত জীবনে। স্বামীর সঙ্গে তৈরি হয়েছে দূরত্ব।

    Published by:Sanjukta Sarkar
    First published: