‘দেখা হবে লড়াইয়ের ময়দানে...’ শনিবার অমিতের সভাতেই বিজেপিতে শুভেন্দুর ‘শাহি’ যোগদান

‘দেখা হবে লড়াইয়ের ময়দানে...’ শনিবার অমিতের সভাতেই বিজেপিতে শুভেন্দুর ‘শাহি’ যোগদান

শনিবার সভা। বুধবার থেকেই মঞ্চ বাঁধার কাজ শুরু হয়েছে।

শনিবার সভা। বুধবার থেকেই মঞ্চ বাঁধার কাজ শুরু হয়েছে।

  • Share this:

    #কলকাতা: তৃণমূল ছেড়ে এবার বিজেপিতে। শনিবার মেদিনীপুরে অমিত শাহের সভা। সেই মঞ্চ থেকেই গেরুয়া জার্সিতে নতুন ইনিংস শুরু করবেন শুভেন্দু অধিকারী ৷

    দেখা হবে মেদিনীপুরের কলেজিয়েট স্কুলের মাঠে। শনিবার এখানেই নরেন্দ্র মোদির সেনাপতি অমিত শাহের সভা। এই মঞ্চেই আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেওয়ার কথা শুভেন্দু অধিকারীর। সেখানে এখন সাজো সাজো ব্যাপার। শনিবার সভা। বুধবার থেকেই মঞ্চ বাঁধার কাজ শুরু হয়েছে।

    সভাস্থলে নিরাপত্তা জোরদার করতে দফায় দফায় বৈঠকে কেন্দ্রীয় বাহিনী এবং রাজ্য পুলিশ। মেদিনীপুর শহর জুড়েই কড়া নিরাপত্তা। জায়গায় জায়গায় অমিত শাহের ব্যানার। বিজেপির পতাকা। এই কলেজ ময়দানে, ৭ ডিসেম্বর সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার সেখানেই অমিত শাহের সভা। যেখান থেকে রাজনৈতিক জীবনে নতুন ইনিংস শুরুর করার কথা শুভেন্দু অধিকারীর।

    বৃহস্পতিবারই তৃণমূলের সঙ্গে পাকাপাকিভাবে সম্পর্ক ছিন্ন করেন শুভেন্দু অধিকারী। প্রায় ২১ বছরের সম্পর্ক ছিন্ন করলেন তিনি। বৃহস্পতিবার দুপুরে অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের চেয়ারপার্সন মমতা বন্দোপাধ্যায়কে চিঠি দিয়ে দল থেকে পদত্যাগের কথা জানিয়ে দেন শুভেন্দু অধিকারী। একই সঙ্গে চিঠি দিয়ে তিনি দলের সমস্ত পদ থেকেও ইস্তফা দিয়েছেন।

    ২৭ নভেম্বর রাজ্য মন্ত্রীসভা থেকে পদত্যাগ করেন শুভেন্দু অধিকারী। পরিবহণ, সেচ ও জলসম্পদ দফতরের মন্ত্রী হিসাবে তিনি পদত্যাগ করেন। একই সাথে তিনি এইচ আর বি সি ও হলদিয়া ডেভলপমেন্ট বোর্ড থেকেও পদত্যাগ করেন। ১৬ ডিসেম্বর তিনি বিধায়ক হিসাবেও পদত্যাগ করেন। এবার ১৭ ডিসেম্বর দলের সাথেও সমস্ত সম্পর্ক ছিন্ন করে দিলেন। রাজনৈতিক মহলের মতে, আগামী ১৯ ডিসেম্বর মেদিনীপুরে সভা করবেন স্বরাষ্ট্র মন্ত্রী তথা বিজেপির কেন্দ্রীয় নেতা অমিত শাহ। সেখানেই শুভেন্দু অধিকারী বিজেপি'তে যোগ দেবেন বলে সূত্রের খবর। তার আগে ধাপে ধাপে একের পর এক পদ থেকে অব্যাহতি টানলেন শুভেন্দু অধিকারী। ফলে আপাতত তিনি দল বিহীন রাজনীতিবিদ হিসাবেই থাকলেন। বুধবারই বিধানসভায় গিয়ে সচিবের কাছে পদত্যাগপত্র জমা দিয়ে আসেন শুভেন্দু অধিকারী।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    লেটেস্ট খবর