দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

হলদিয়ায় দুষ্কৃতি হামলার শিকার অনুগামীরা! বাড়িতে বাড়িতে গিয়ে পাশে থাকার আশ্বাস শুভেন্দুর

হলদিয়ায় দুষ্কৃতি হামলার শিকার অনুগামীরা! বাড়িতে বাড়িতে গিয়ে পাশে থাকার আশ্বাস শুভেন্দুর
ফাইল ছবি

৭ ডিসেম্বর হলদিয়ার টাউনশিপে ২২ নম্বর ওয়ার্ড এলাকায় বেশ কয়েকজন তৃনমুল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় শুভেন্দু অধিকারীর অনুগামীদের বাড়িতে। ঘটনায় আহত হন বেশ কয়েকজন।

  • Share this:

#হলদিয়া: আনুষ্ঠানিক ঘোষণা না হলেও তৃণমূল ও শুভেন্দু অধিকারীর সম্পর্কে ইতি যে একরকম নিশ্চিত তা দু’পক্ষের ব্যবহারেই স্পষ্ট৷ খাতায় কলমে এখনও তৃণমূল বিধায়ক হলেও জননেতা শুভেন্দু অধিকারী দলের সঙ্গে সমস্ত সম্পর্কের সুতো একরম প্রায় ছিন্ন করেই ফেলেছেন৷ ছেড়েছেন মন্ত্রীত্ব, ইস্তফা দিয়েছেন একের পর এক সাংগঠনিক পদে৷ এমনকী ত্যাগ করেছেন সরকারের দেওয়া নিরাপত্তা৷ এমতাবস্থায় দাদা’র উপর হামলার আশঙ্কা করছেন তাঁর অনুগামীরা৷ পাশাপাশি, নিজেদের ওপরেও হামলার আশঙ্কা করছেন অনুগামীরাও। ৭ ডিসেম্বর ঘটেছে হামলার ঘটনা।

শুভেন্দুর অনুগামীদের অভিযোগ, ৭ ডিসেম্বর হলদিয়ার টাউনশিপে ২২ নম্বর ওয়ার্ড এলাকায় বেশ কয়েকজন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় শুভেন্দু অধিকারীর অনুগামীদের বাড়িতে। ঘটনায় আহত হন বেশ কয়েকজন। ঘটনার পরপর আক্রান্ত এক শুভেন্দু অনুগামী কঙ্কণ ভুঁইয়ার দিদি পারুল ভুঁইয়া প্রধান হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। আজ মৃত এবং আহতদের বাড়িতে বাড়িতে যান শুভেন্দু। অনুগামীদের সকলের পাশে থাকার আশ্বাস দেন। শুভেন্দু বলেন, "পাশে ছিলাম, আছি, থাকব।"

শেষ কয়েক মাস ধরে প্রাক্তন পরিবহণমন্ত্রী তথা পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী রাজনৈতিক মহলের জল্পনার শীর্ষে রয়েছেন৷ তিনি নিরাপত্তারক্ষী ও মন্ত্রিত্ব ছেড়ে দিলেও এখনও পর্যন্ত বিধায়ক পদে রয়েছেন৷ এই নিয়ে বহুবার অরাজনৈতিক মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে তাঁর মুখ থেকে শোনা গিয়েছে, ‘তিনি এখনও পর্যন্ত তৃণমূলে রয়েছেন, তাঁকে মুখ্যমন্ত্রী তাড়াইনি এবং তিনিও ছেড়ে দেননি৷’ আপাতত জল্পনাকে স্থগিত রেখেছেন শুভেন্দু অধিকারী ৷

Sujit Bhowmik

Published by: Shubhagata Dey
First published: December 9, 2020, 9:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर