Suvendu Adhikari : বেলাশেষে শপথ শুভেন্দুর, ফিরতি পথে সংবাদমাধ্যমের সঙ্গে ধস্তাধস্তি নিরাপত্তারক্ষীদের, আজ থেকে কেন্দ্রীয় বাহিনীর ঢোকায় 'না'

বিধানসভায় শপথ শুভেন্দুর

বিধায়ক পদে শপথ গ্রহণ করেন নন্দীগ্রামের (Nandigram) বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)৷ সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু বলেন ''আমি কোনও নির্দল প্রার্থী ছিলাম না। একটি নির্দিষ্ট দলের হয়ে জিতে এসেছি। তবে ভেবে নেবেন না সব কিছুতেই বিরোধিতা করব। সবে কাজ শুরু হয়েছে, দেখা যাক।"

  • Share this:

    #কলকাতা : বৃহস্পতিবার বিধানসভায় বিধায়ক পদে শপথ গ্রহণ করেন নন্দীগ্রামের (Nandigram) বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)৷ এদিন বেশ বেলা করে দুপুর ৩.৪৫ নাগাদ বিধানসভায় ঢোকেন শুভেন্দু। সে সময় বিধানসভা কক্ষ ছেড়ে বেরোচ্ছিলেন তৃণমূলের কেশপুরের বিধায়ক শিউলি সাহা। শুভেন্দুর সঙ্গে ছিলেন তাপসী মণ্ডল, মনোজ টিজ্ঞা, সুদীপ মুখোপাধ্যায় প্রমুখ। প্রায় শূন্য বিধানসভায় শপথবাক্য পাঠ করেন শুভেন্দু। তাঁকে শপথবাক্য পাঠ করান প্রোটেম স্পিকার সুব্রত মুখোপাধ্যায়।

    পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু বলেন ভাল লাগছে ফিরে আসতে পেরেছি বলে। এছাড়াও এদিন ভোট পরবর্তী হিংসার প্রসঙ্গে মন্তব্য করে শুভেন্দু বলেন রাজ্যবাসী কেউই সুরক্ষিত নয়। রাজ্যের শাসকদলের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে তিনি বলেন "২০০১ সালে আমি তৃণমূলের প্রার্থী হয়ে অল্প ভোটে হেরেছিলাম । সেবারও তৃণমূলের সরকার প্রায় হয়ে গিয়েছিল । সে সময় যে সন্ত্রাস চলেছিল, বর্তমান পরিস্থিতি তাকেও ছাপিয়ে গিয়েছে। ১৫৬ কিলোমিটার দূর থেকে এসে আমি শপথ নিতে পেরেছি এটাই ভগবানের অশেষ আশীর্বাদ।" তবে একইসঙ্গে শুভেন্দু সংবাদমাধ্যমকে বলেন ''আমি কোনও নির্দল প্রার্থী ছিলাম না। একটি নির্দিষ্ট দলের হয়ে জিতে এসেছি। তবে ভেবে নেবেন না সব কিছুতেই বিরোধিতা করব। সবে কাজ শুরু হয়েছে, দেখা যাক।"

    শুভেন্দু যখন কথা বলে বেরোচ্ছেন তখনই সংবাদমাধ্যমের একাংশের সঙ্গে ধস্তাধস্তি বেধে যায় শুভেন্দুর নিরাপত্তারক্ষীদের। তাঁদের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তোলেন সংবাদকর্মীরা। ঘটনায় ক্ষুব্ধ হয়ে এই নিয়ে বিধানসভায় লিখিত অভিযোগও জানান তাঁরা। এরপরেই সিদ্ধান্ত হয় আজ থেকে বিধানসভায় ঢুকতে পারবে না কেন্দ্রীয় বাহিনী।

    Published by:Sanjukta Sarkar
    First published: