দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

‘আমরা দাদার অনুগামী...’ শুভেন্দু অধিকারীর ছবি-সহ পোস্টার আউশগ্রামে

‘আমরা দাদার অনুগামী...’ শুভেন্দু অধিকারীর ছবি-সহ পোস্টার আউশগ্রামে

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তৈরি হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

  • Share this:

#বর্ধমান: এবার দাদার অনুগামী পোস্টার পড়ল পূর্ব বর্ধমানের আউশগ্রামে। বিভিন্ন পদ ও মন্ত্রিত্ব ছাড়ার পর রাজ্যের অন্যান্য জেলার পাশাপাশি পূর্ব বর্ধমান জেলায় শুভেন্দু অধিকারীর ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জল্পনা অব্যাহত। তারই মাঝে ছবি লাগানো ব্যানার, পোস্টার দেওয়া হল দাদার অনুগামীদের পক্ষ থেকে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তৈরি হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

রাজ্যের অন্যান্য জায়গাযর পাশাপাশি পূর্ব বর্ধমান জেলায় গত কয়েক দিনে বিভিন্ন এলাকায় শুভেন্দু অধিকারীর ব্যানার ফেস্টুন কার্টআউটের দেখা মিলছে। আমরা দাদার অনুগামী লেখা ওইসব ব্যানার কার্টআউটকে কেন্দ্র করে যথেষ্ট অস্বস্তিতে শাসক দল তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি মন্ত্রী স্বপন দেবনাথের এলাকা পূর্বস্থলী দক্ষিণে দাদার অনুগামীরা কয়েক দিন আগেই ব্যানার পোস্টার টানিয়েছিল। একই ধরনের ব্যানার-পোস্টার দেখা গেছে কালনা, মন্তেশ্বর,মেমারি,জামালপুরের বিস্তীর্ণ এলাকায়। এবার সেই তালিকায় যুক্ত হলো আউশগ্রামের নাম। আউশগ্রামের বিল্বগ্রাম পঞ্চায়েতের বনপাশ ও তার আশপাশ এলাকায় আমরা দাদার অনুগামী লেখা শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া পোস্টারে ছয়লাপ করে দেওয়া হয়েছে। তাতে লেখা রয়েছে, লড়াইয়ের মাঠে দেখা হবে।

এই পোস্টারকে কেন্দ্র করে আউশগ্রাম জুড়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। তৃণমূল কংগ্রেস নেতৃত্ব আবার সেইসব পোস্টার ব্যানার ছিঁড়েও দিয়েছে। তাদের বক্তব্য এলাকার শান্ত পরিবেশ অশান্ত করতে রাতের অন্ধকারে বিজেপি এই ধরনের পোস্টার লাগিয়েছে। অন্যদিকে বিজেপির বক্তব্য, তৃণমূলের গোষ্ঠী কোন্দলের কথা সকলেই জানে। সরকারে আর থাকা হবে না বুঝতে পেরেছেন এলাকার নেতাদের অনেকেই। তারা এখন শুভেন্দু অধিকারীর হাত ধরে দলবদল করতে তৎপর হয়ে উঠেছেন। তারই প্রথম পদক্ষেপ হিসেবে তারা এই পোস্টার দিয়েছেন। কয়েকদিনের মধ্যেই তাদের প্রকাশ্যে তৃণমূলে যোগ দিতে দেখা যাবে।

Saradindu Ghosh

Published by: Siddhartha Sarkar
First published: November 30, 2020, 2:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर