দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

'দাদা' যাচ্ছেন বিজেপিতেই? দাদার অনুগামীদের থিকথিকে ভিড় শুভেন্দুর সভা ঘিরে

'দাদা' যাচ্ছেন বিজেপিতেই? দাদার অনুগামীদের থিকথিকে ভিড় শুভেন্দুর সভা ঘিরে
শুভেন্দুর সভামঞ্চের কাছে অভিনব সাজে অনুগামীরা।

রাজনৈতিক জল্পনার মধ্যেই দাদার অনুগামীদের ভিড় নজর কাড়ছে শুভেন্দু অধিকারীর প্রতিটি জনসভায়।

  • Share this:

#হলদিয়া: ফ্যাশান স্টেটমেন্ট- আমরা দাদার অনুগামী। শুভেন্দু অধিকারী নিয়ে রাজনৈতিক জল্পনার মধ্যেই দাদার অনুগামীদের ভিড় নজর কাড়ছে শুভেন্দু অধিকারীর প্রতিটি জনসভায়।

বিভিন্ন অরাজনৈতিক মঞ্চের অনুষ্ঠানে হাজির থাকছেন শুভেন্দু। আর তার পাশাপাশি সেখানেই দেখা যাচ্ছে দাদার অনুগামীদের। হাজারোমানুষের ভিড়ে আলাদা করা যাবে কি করে দাদার অনুগামীদের? সেই প্রশ্নে নিজেরাই নিজেদের পরিচয় তৈরি করে ফেলেছেন দাদার অনুগামীরা। সাদা টি শার্ট আর সবুজ ব্যাজে দাদার অনুগামীদের দেখা গেল সভা মঞ্চের চারিদিকে।

এদিন ছিল শুভেন্দু অধিকারীর জন্মদিন। ৫০ বছরে পা দিলেন শুভেন্দু অধিকারী। যদিও কেক কেটে পালন হল না তার জন্মদিন। মঙ্গলবার হলদিয়া হেলিপ্যাড মাঠে তাম্রলিপ্ত জাতীয় সরকারের অধিনায়ক এবং হলদিয়া বন্দরের জনক সতীশ চন্দ্র সামন্ত মহাশয়ের জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেন শুভেন্দু অধিকারী। তার সভামঞ্চ ঘিরে ছিল জাতীয় পতাকা। ছিল সতীশ চন্দ্র সামন্ত মহাশয়ের প্রতিকৃতি ও ছবি। এরই মধ্যে নন্দীগ্রামের বিধায়ককে ঘিরে ছিল দাদার অনুগামীদের ভিড়। ১২১ জন দাদার অনুগামী এদিন রক্তদান করেন। দাদার অনুগামীদের বক্তব্য ছিল, " রাস্তা বন্ধ করে, ব্যারিকেড করে, রাতে রাস্তায় দড়ি ফেলে আমরা জন্মদিন পালন করিনা। আমরা মানুষের পাশে থেকে কাজ করি।"

এদিন তাই দাদার অনুগামীরা শুভেন্দু অধিকারীর উপস্থিতিতে শারীরিক ভাবে অক্ষম মানুষদের জন্যে হুইল চেয়ার দেওয়া হয়। এদিন দাদার অনুগামীদের ভিড় যেমন ছিল হলদিয়া হেলিপ্যাড গ্রাউন্ডে, তেমনি দাদার অনুগামী লেখা টি-শার্ট, টুপি, ব্যাজ বিক্রি হয়েছে। কয়েক ঘন্টায় বিক্রি হয়ে গিয়েছে। দাদার অনুগামীদের বক্তব্য মানুষ ভালোবাসেন শুভেন্দু অধিকারীকে তাই এই টি-শার্ট আমাদের পরিচয় হয়ে গিয়েছে৷ তবে দাদার অনুগামীদের মধ্যেও প্রশ্ন ঘোরাফেরা করছে, দাদা কি করবেন? তার রাজনৈতিক ভবিষ্যত কোন দিকে যাবে। তবে সব কিছু ছাপিয়ে শুভেন্দুকে ঘিরে উৎসাহ ছিল হলদিয়ায়। এখন দেখার আগামী দিনে দাদার অনুগামীদের অবস্থান কী হয়।

Published by: Arka Deb
First published: December 15, 2020, 12:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर