• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • আজ মেদিনীপুরে মমতার সভা অধিকারী পরিবার ছাড়াই? রাজনৈতিক চাপানউতোর অব্যাহত

আজ মেদিনীপুরে মমতার সভা অধিকারী পরিবার ছাড়াই? রাজনৈতিক চাপানউতোর অব্যাহত

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেও দল বা বিধায়ক পদ ছাড়েননি। তার মধ্যেই মেদিনীপুরে তৃণমূল সুপ্রিমোর সভা। আর সেখানে অধিকারী পরিবারের অনুপস্থিতি স্বাভাবিক ভাবেই অত্যন্ত তাৎপর্যপূর্ণ, তা আর বলার অপেক্ষা রাখে না।

  • Share this:

    #কাঁথি: শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব ছাড়ার পর আজ সোমবার মেদিনীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক সভা। আর সেই সভা ঘিরে সরগরম রাজ্য-রাজনীতি। সভামঞ্চ থেকে তৃণমূল সুপ্রিমো কী বার্তা দেন, সে দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।শুভেন্দু এবং তাঁর অনুগামীদের উদ্দেশ্য এ দিনের সভা থেকে তৃণমূল নেত্রী নতুন কোনও বার্তা দেন কিনা, তা নিয়ে চলছে বিস্তর জল্পনা। তবে উল্লেখযোগ্যভাবে এ দিনের সভায় অধিকারী পরিবারের কারও উপস্থিত থাকার কোনও সম্ভাবনা নেই।

    শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেও দল বা বিধায়ক পদ ছাড়েননি। তার মধ্যেই মেদিনীপুরে তৃণমূল সুপ্রিমোর সভা। আর সেখানে অধিকারী পরিবারের    অনুপস্থিতি স্বাভাবিক ভাবেই অত্যন্ত তাৎপর্যপূর্ণ, তা আর বলার অপেক্ষা রাখে না। শিশির অধিকারী এবং তাঁর স্ত্রী অসুস্থ। দিব্যেন্দু অধিকারীরও সভায় থাকার সম্ভাবনা প্রায় নেই। আর সোমবারের সভায় থাকবেন না পদত্যাগী মন্ত্রী শুভেন্দু অধিকারী। আজ কলকাতায় থাকার কথা তাঁর। সব মিলিয়ে মমতার হাইভোল্টেজ সভায় অধিকারী পরিবার যে অনুপস্থিত থাকবে তা কার্যত নিশ্চিত। যদিও শুভেন্দু 'দলত্যাগী' হওয়ার পড়েও শিশির অধিকারী জানিয়েছেন, তিনি মমতার সঙ্গেই থাকবেন।

    সূত্রের খবর, রবিবার রাতে পশ্চিম মেদিনীপুরের জেলা তৃণমূল  সভাপতি অজিত মাইতির সঙ্গে টেলিফোনে কথা হয় শিশির অধিকারীর। সেখানেই তিনি তাঁর শারীরিক অবস্থার কথা জানান। একইসঙ্গে আজকে সভায় উপস্থিত থাকতে পারবেন না বলে, জানিয়ে দেন। এ প্রসঙ্গে অজিত মাইতি জানান, নিজে না উপস্থিত থাকলেও পূর্ব মেদিনীপুর জেলার  বিধায়করা মেদিনীপুরের সভায় থাকবেন বলে আশ্বাস দিয়েছেন শিশির অধিকারী। অধিকারী পরিবারের কোনও সদস্য না থাকলেও সোমবারের সভায় যোগ দেওয়ার কথা পূর্ব মেদিনীপুরের বেশ কয়েকজন বিধায়কের। মুখ্যমন্ত্রীর এ দিনের সভায় যোগ দেবেন পশ্চিম মেদিনীপুর জেলার তৃণমূল বিধায়করাও। তবে সভায় শুভেন্দু অনুগামী এবং ঘনিষ্ঠ তৃণমূল নেতাদের অনেকেই ডাক পাননি বলে সূত্রের খবর। ডাক না পাওয়া দলের নেতারা মমতার সভায় যোগ দেবেন কিনা, তা এখনও পরিষ্কার নয় জেলা তৃণমূল নেতৃত্বের কাছে।

    KAMALIKA SENGUPTA

    Published by:Shubhagata Dey
    First published: