West Bengal Election: Phase 3 'ইভিএম-এ তৃণমূলের ভোট চলে যাচ্ছে বিজেপি-তে', কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সুজাতার

West Bengal Election: Phase 3 'ইভিএম-এ তৃণমূলের ভোট চলে যাচ্ছে বিজেপি-তে', কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সুজাতার

কেন্দ্রীয় বাহিনীর দিকেও বড় অভিযোগ সুজাতার

ফের কেন্দ্রীয় বাহিনীর দিকে প্রশ্ন তুলছে ঘাসফুল শিবির। এমনকি এই অভিযোগও উঠছে যে তৃণমূলে ভোট দিলেও সেটি বিজেপিতে চলে যাচ্ছে ইভিএম মেশিনে।

  • Share this:

    #হুগলি: তৃতীয় দফার ভোট চলছে রাজ্যের তিন জেলার ৩১ আসনে। এর মধ্যেই হুগলির বেশ কয়েকটি বুথে, ভোট দানে বাধা, বুথ দখলের অভিযোগ এনেছে তৃণমূল। দ্বিতীয় দফার ভোটে কেন্দ্রীয় বাহিনীর দিকে আঙুল তুলেছিলেন খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আজ ফের কেন্দ্রীয় বাহিনীর দিকে প্রশ্ন তুলছে ঘাসফুল শিবির। এমনকি এই অভিযোগও উঠছে যে তৃণমূলে ভোট দিলেও সেটি বিজেপিতে চলে যাচ্ছে ইভিএম মেশিনে।

    আরামবাগ থেকে তৃণমূলের হয়ে লড়ছেন সুজাতা খাঁ মণ্ডল। তিনিও এই অভিযোগ এনেছেন। সংবাদমাধ্যমের কাছে বিজেপি নেতা সৌমিত্র খাঁ এর স্ত্রী বলছেন, কিছু এলাকায় পরিস্থিতি ঠিক আছে। কিন্তু যে এলাকায় আমরা শক্তিশালী সেখানে ঠিক নেই পরিস্থিতি। ৪৫ নম্বর বুথে মানুষ তৃণমূলে ভোট দিচ্ছে। কিন্তু সেই ভোট চলে যাচ্ছে বিজেপিতে। আরান্দিতে আমাদের কর্মীদের মারধর করা হচ্ছে।

    সুজাতা কেন্দ্রীয় বাহিনীর ভূমিকাতেও আঙুল তুলেছেন। তিনি বলছেন, কেন্দ্রীয় বাহিনী মোটেই নিরপেক্ষ নয়। ওরা মানুষকে বিজেপিকে ভোট দিতে প্রভাবিত করছে।

    তৃণমূলের অভিযোগ, আরামবাগের ২৫৭, ২৫৮, ২৫৯, ২৬০,২৬১,২৬২,২৬৭, ২৭০ নম্বর বুথের দখল নিয়েছে বিজেপি। এখানে তৃণমূলের এজেন্টদের ধরে মারধর করারও অভিযোগ উঠছে। আরামবাগের ২৯৩ নং বুথে গত রাতেই তৃণমূলের পোলিংকে মারধর করে বুথে যেতে না করেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বলে তৃণমূল সূত্রে অভিযোগ ।

    আরামবাগের বেশ কিছু বুথে এজেন্টরা নিরাপত্তার অভাবে রীতিমতো বুথে প্রবেশ করতেও ভয় পাচ্ছেন বলে জানা যাচ্ছে। ই গৌরহাটিতে তৃণমূল সভাপতি পলাশ রায়ের গাড়ি ভাঙচুরের অভিযোগও উঠেছে। অভিযোগের আঙুল বিজেপির দিকে।

    এছাড়াও হুগলির গোঘাটা, পুরশুরা, তারকেশ্বরে ভোট নিয়ে বিক্ষিপ্ত অশান্তির অভিযোগ উঠছে। বেশ কিছু জায়গায় খুব ধীর গতিতে ভোট প্রক্রিয়া চলছে বলেও অভিযোগ জানিয়েছেন ভোটাররা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0

    লেটেস্ট খবর