তৃণমূলের জন্মদিনের দিনেই নন্দীগ্রাম-কাঁথিতে জোড়া সভা শুভেন্দুর

তৃণমূলের জন্মদিনের দিনেই নন্দীগ্রাম-কাঁথিতে জোড়া সভা শুভেন্দুর

আজই কি দলে টানবেন ভাই সৌমেন্দুকে, শুভেন্দুর সভা নিয়ে তুমুল জল্পনা।

জেলা জু়ড়ে জল্পনা. পুরপ্রশাসকের পদ থেকে অপসারিত হয়ে ক্ষুব্ধ সৌমেন্দু অধিকারী আজ দাদার সভা থেকেই বিজপিতে যোগ দিতে পারেন।

  • Share this:

    #কাঁথি: বছর শেষের রাতেই খবরটা পেয়েছেন। অমিত শাহের নির্দেশে তাঁকে কেন্দ্রীয় মন্ত্রীর সমতুল পদ দেওয়া হচ্ছে। হেস্টিংসে নতুন কার্যালয়ও পেয়েছেন, বছরের প্রথম দিন থেকেই নতুন দলকে ফিরিয়ে দেওয়ার পালা শুভেন্দু অধিকারীর। বছরের প্রথম দিন অর্থাৎ তৃণমূলের জন্মদিনের দিনেই শুভেন্দু জোড়া সভা করতে চলেছেন কাঁথি, নন্দীগ্রামে। জেলা জু়ড়ে জল্পনা. পুরপ্রশাসকের পদ থেকে অপসারিত হয়ে ক্ষুব্ধ সৌমেন্দু অধিকারী আজ দাদার সভা থেকেই বিজপিতে যোগ দিতে পারেন। সেই ইঙ্গিতটা শুভেন্দু দিয়ে এসেছিলেন খড়দহের জনসভা থেকেই।

    এ দিন সকাল এগারোটায় নন্দীগ্রামের সোনাচূড়ায় সভা করবেন শুভেন্দু অধিকারী। এই সোনাচূড়া নন্দীগ্রাম আন্দোলনের অন্য পীঠ বলে বিবেচিত। এখান থেকে বজরং পুজো দেখতে যাওয়ার সময়েই দিন কয়েক আগে আহত হয়েছিল বেশ কয়েকজন শুভেন্দু সমর্থক। আজ বছরের প্রথম দিন সেই সোনাচূড়া তাঁকে কী ভাবে বরণ করে, সেটাই দেখার। সূত্রের খবর, এদিন সভায় থাকবেন আহতদের পরিবার পরিজন। নন্দীগ্রাম থেকে ফিরেই দুপুর সাড়ে তিনটেয় শুভেন্দুর সভা কাঁথির ডরমেটরি মাঠে। এখানেই রেকর্ড ভিড়ের সভা করে গিয়েছেন ফিরহাদ হাকিমরা। যদিও তাঁর একদিন পরেই রোড শো-এ কাঁথি কাঁপিয়েছেন শুভেন্দুও। আজ আবার সেই মাঠ থেকে শুভেন্দুর দাপট দেখানোর দিন। মনে করা হচ্ছে এই সভায় সৌমেন্দু ছাড়াও যোগ দিতে পারেন বেশ কয়েকজন বিদায়ী কাউন্সিলারও।

    পরবর্তী দু'দিনও রাজনৈতিক কর্মসূচিতে মেতে থাকবেন শুভেন্দু। ২ জানুয়ারি হলদিয়ার দ্বারিবেড়িয়ায় সভা রয়েছে তাঁর। সেখানেও রয়েছে বিজেপিতে যোগদানের চমক। ৩ জানুয়ারি কাঁথিতে মিছিল করবেন শুভেন্দু।

    Published by:Arka Deb
    First published: