বড় নেতা নয়, কর্মী পরিচয়েই সভায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী 

বড় নেতা নয়, কর্মী পরিচয়েই সভায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী 

সাদামাটা কর্মী হিসেবে নিজেকে তুলে ধরছেন শুভেন্দু অধিকারী।

ব্যাট করতে নেমে একের পর এক ওভার বাউন্ডারি হাঁকালেন সদ্য বিজেপি যোগ দেওয়া রাজ্যের প্রাক্তন পরিবহণ ও সেচ মন্ত্রী শুভেন্দু অধিকারী।

  • Share this:

#‌পূর্ব মেদিনীপুর: তিনি ওপেনিং ব্যাটসম্যান। যদিও ম্যাচ শুরুর আগে তাঁকে নিয়ে ছিল না ফলাও করে কোনও প্রচার। তবু ব্যাট করতে নেমে একের পর এক ওভার বাউন্ডারি হাঁকালেন সদ্য বিজেপি যোগ দেওয়া রাজ্যের প্রাক্তন পরিবহণ ও সেচ মন্ত্রী শুভেন্দু অধিকারী।

মঙ্গলবার সভার শুরুতেই অবশ্য দিলীপ ঘোষ জানিয়েছেন সভার মুখ্য আর্কষণ শুভেন্দু। এমনকি বক্তৃতার শুরুতেই শুভেন্দুকে উদ্দেশ্য করে দিলীপ ঘোষ বললেন, দলে যোগ দিয়ে প্রথম দিনেই ওপেনিং ব্যাটসম্যান হিসেবে শুভেন্দু অধিকারী রয়েছেন। বিজেপিতে যোগ দিয়ে নিষ্ঠার সাথে তিনি যে ভাবে সাধারণ কর্মী হিসেবে এসেছেন তা দারুণ ব্যাপার। শুভেন্দুকে নিয়ে কোনও বাড়াবাড়ি করা হয়নি প্রথম দিন। তবে ১৫ মিনিটের সংক্ষিপ্ত বক্তব্যে হাততালি কুড়িয়েছেন প্রচুর।

 শনিবার অমিত শাহের উপস্থিতিতে মেদিনীপুরে বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী। তার আগেই অবশ্য তৃণমূলের সাথে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ত্যাগ করেছেন শুভেন্দু।  সোমবার বিধানসভায় গিয়ে বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে এসেছেন। ফলে বিজেপিতে যোগ দেওয়া নন্দীগ্রামের সদ্য প্রাক্তন বিধায়ক মঙ্গলবার পূর্ব বর্ধমানের পূর্বস্থলীতে সভা করলেন একেবারে সাধারণ ভোটার হিসাবেই।

শুভেন্দু অবশ্য এদিন নিজেই জানিয়েছেন, দল যদি তাঁকে মনে করে বিধানসভায় টিকিট দেবে না তাতেও কোনও সমস্যা নেই। তিনি মাটিতে বসে মিটিংয়ে যোগ দেবেন। দিনে ১৬ ঘন্টা খাটবেন। তবে সোনার বাংলা গড়বেন। এদিন দিলীপ ঘোষের পাশে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারী পরিবর্তনের পরিবর্তন চেয়েছেন।

এদিন সভায় শুভেন্দু অধিকারীকে ঢুকতে বেশ বেগ পেতে হয়। কারণ সভাস্থলে ঢোকার মুখে মানুষের উৎসাহ ছিল তাকে ঘিরেই। জয় শ্রীরাম ধ্বনি দিতে দিতে তাঁকে মঞ্চ অবধি এগিয়ে দেন কর্মীরাই। মঞ্চে দিলীপ ঘোষ ও তাকে পারস্পরিক আলিঙ্গন করতেও দেখা গেছে। নিজেও বক্তৃতার সময় মুষ্টিবদ্ধ হাত ছুঁড়ে বারবার বলেছেন জয় শ্রীরাম। তবে তাকে ঘিরে নজর কেড়েছে একটা জিনিষ, মঞ্চের উপরে দিলীপ ঘোষ বসেছিলেন সিংহাসনে। তার পাশেই সাধারণ চেয়ারে বসে নিজেকে দলের সাধারণ কর্মী হিসাবেই পরিচয় দিলেন মেদিনীপুরের ভূমিপুত্র৷

Published by:Arka Deb
First published:

লেটেস্ট খবর