দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

ফোনে আড়ি পেতে কথা শোনা হচ্ছে! বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর

ফোনে আড়ি পেতে কথা শোনা হচ্ছে! বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর
হলদিয়ার সভায় শুভেন্দু অধিকারী।

সেই মঞ্চেই শুভেন্দু অধিকারী অভিযোগ করেন, পুলিশ তাঁর ফোনে আড়ি পাতছে।

  • Share this:

#কলকাতা: এবার ফোন ট্যাপের অভিযোগ আনলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। শনিবার মহিষাদল বিধানসভা এলাকার দ্বারিবেড়িয়া মাঠে জনসভা করেন শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে হাজির ছিলেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। সেই মঞ্চেই শুভেন্দু অধিকারী অভিযোগ করেন, পুলিশ তাঁর ফোনে আড়ি পাতছে।

 বিজেপিতে যোগদানের পর থেকেই লাগাতার অবিভক্ত মেদিনীপুর জেলায় সভা করে যাচ্ছেন শুভেন্দু অধিকারী। কখনও রোড শো, কখনও সভা করছেন তিনি। তাঁর অভিযোগ, শুভেন্দুর সভায় যোগ দিতে আসা ব্যক্তিদের ভয় দেখানো হচ্ছে। আটকানো হচ্ছে তাঁদের। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন,"আমার ফোন নাম্বার আপনাদের প্রত্যেকের কাছে আছে। আপনারা আমায় ফোন করতে পারেন। কিন্তু এখন তো ফোন ধরতে পারছি না। ভাইপোর পুলিশ ফোন ট্যাপ করছে৷ আপনারা আমায় হোয়াটস অ্যাপ করে দেবেন। আমি দেখে নেব। আমি পৌঁছে যাব।"

প্রসঙ্গত শুভেন্দু অধিকারী জানিয়েছেন, তাঁর ৮ তারিখ নন্দীগ্রামে সভা আছে। সেই সভায় আসার সময় তার অনুগামীদের আটকালে তিনি নিজে সেখানে পৌঁছে যাবেন যেখানে আটকানো হয়েছে। এ দিন আরও একবার মনে করিয়ে দিয়েছেন তিনি, "আগের মতো আমি আবার হব? বাইকে করে কি আবার আগের মতো এলাকায় ঢুকব? আমায় আটকে দেখাও দেখি!",তৃণমূলকে চ্যালেঞ্জ ছুঁড়ে বলছিলেনন শুভেন্দু অধিকারী।

এদিন শুভেন্দুর সভায় হাজির ছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি সভা থেকে নন্দীগ্রাম নিয়ে তোপ দেগেছেন। তিনি বলেন, "নন্দীগ্রামের আসল লড়াই করেছেন শুভেন্দু অধিকারী। ১৪ মার্চের পরে উনি নন্দীগ্রাম এসেছেন। টেলিভিশনের প্রচার পেতে তিনি গিয়েছিলেন।"

একই সঙ্গে তাঁর অভিযোগ, "পাচারের টাকা সব শান্তিনিকেতনে পৌছয়।" এদিন শুভেন্দু-বাবুলের সভায় জমায়েত নিয়ে খুশি বিজেপি। আগামীকাল শুভেন্দু অধিকারীর রোড শো আছে তাঁর নিজের গড় কাঁথিতে। এদিন কলকাতায় সংগঠন নিয়ে একটি বৈঠক করবেন শিবপ্রকাশ। সেখানে হাজির ছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। আগামী দিনে বিধানসভা ভোটের আগে এই বৈঠক গুরুত্বপূর্ণ বলে মত রাজনৈতিক মহলের।

Published by: Arka Deb
First published: January 2, 2021, 7:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर