গোসাবায় প্রধান শিক্ষককে হেনস্থার প্রতিবাদে বিক্ষোভ পড়ুয়াদের ! পুলিশের লাঠিচার্জ

গোসাবায় প্রধান শিক্ষককে হেনস্থার প্রতিবাদে বিক্ষোভ পড়ুয়াদের ! পুলিশের লাঠিচার্জ
representative image, photo source collected

প্রিয় শিক্ষককে অপমানের প্রতিবাদে স্কুলের ছাত্র ছাত্রীরা ক্লাস বয়কট করে মঙ্গলবার।

  • Share this:

#গোসাবা: স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে হেনস্থার প্রতিবাদে স্কুল বয়কট করে বিক্ষোভ দেখালো পড়ুয়ারা। বুধবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার গোসাবা থানার অন্তর্গত রাঙ্গাবেলিয়া হাইস্কুলে।

মঙ্গলবার এই স্কুলের পরিচালন কমিটির সদস্য স্বপন চট্টোপাধ্যায়ের সাথে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রথিন্দ্রনাথ তরফদারের বচসা বাধে। সেই ঘটনাকে কেন্দ্র করে ঐ শিক্ষককে অশ্লীল ভাষায় গালাগাল থেকে শুরু করে তাকে মারতে ও উদ্যোগী হন অভিযুক্ত স্বপন বাবু। তবে অন্য শিক্ষকদের মধ্যস্থতায় বিষয়টি সামলে যায়। এই ঘটনার পর অপমানে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের পদ থেকে ইস্তফা দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন প্রধান শিক্ষক। প্রিয় শিক্ষককে অপমানের প্রতিবাদে স্কুলের ছাত্র ছাত্রীরা ক্লাস বয়কট করে মঙ্গলবার।

বুধবার সকাল থেকে ও দফায় দফায় ক্লাস বয়কট, স্কুলে বিক্ষোভ দেখাতে থাকে তারা। অবশেষে অভিযুক্তের শাস্তির দাবীতে রাঙ্গাবেলিয়া গ্রাম পঞ্চায়েত অফিস ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করেছে পড়ুয়ারা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে গোসাবা থানার পুলিশ পৌঁছেছে ঘটনাস্থলে। তারা গিয়ে পড়ুয়াদের ওপর লাঠিচার্জ  করে। এতে কিছু ছাত্র ছাত্রী আহত হয়। তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে এই ঘটনার জেরে কয়েকজন পুলিশও আহত হন। স্কুলের টিআইসিও আহত। সকলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা রয়েছে।

First published: 11:34:23 PM Sep 25, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर