নিমন্ত্রণ বাড়ি থেকে ফেরার পথে রহস্যজনকভাবে নিখোঁজ এক ছাত্রী !

গৃহ শিক্ষকের বাড়িতে নিমন্ত্রণ খেয়ে ফেরার পথে রহস্যজনক ভাবে নিখোঁজ এক ছাত্রী।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 30, 2017 12:06 PM IST
নিমন্ত্রণ বাড়ি থেকে ফেরার পথে রহস্যজনকভাবে নিখোঁজ এক ছাত্রী !
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 30, 2017 12:06 PM IST

#চন্দননগর: গৃহ শিক্ষকের বাড়িতে নিমন্ত্রণ খেয়ে ফেরার পথে রহস্যজনক ভাবে নিখোঁজ এক ছাত্রী। চন্দননগর ও চুঁচুড়া দুই থানার বিরুদ্ধে অভিযোগ না নেওয়ার অভিযোগ।

গতকাল বুধবার রাতে ভদ্রেশ্বর তেলিনীপাড়ায় গৃহ শিক্ষক মহম্মদ জালালউদ্দিন-এর মেয়ের জন্মদিনে নিমন্ত্রনে যায় চন্দননগর ষষ্ঠিতলার ছাত্রী সাইন বানু (১৭)। রাত আটটা নাগাদ গৃহ শিক্ষকের ছেলে কামরান সাইন ও তার এক বান্ধবী নার্গিসকে টোটোয় করে ছাড়তে যায়। চন্দননগর পাদ্রীপাড়ায় নার্গিস নেমে পড়ে। বারাসত গেটের কাছে ছাত্রীর প্রেমিক তাকে টোটো থেকে নেমে আসতে বলে। ছাত্রী বলে সে বাড়ি যাবে।এ নিয়ে প্রেমিক নবিম আখতারের সঙ্গে টোটো যাত্রীদের বচসা হয়।পরে ছবিঘর মোড় থেকে অটোয় ওঠে সাইন বানু। তার মা জিটি রোড দিঘীর ধারে দাঁড়িয়ে মেয়ে অপেক্ষায় থাকলেও মেয়ে বাড়ি ফেরেনি।মোবাইলেও ফোন করে পাওয়া যায়নি।রাতে চন্দননগর থানায় যায় নিখোঁজ ছাত্রীর পরিবার।সেখানে বলা হয় চুঁচুড়া থানায় যেতে।

চুঁচুড়া থানা জানায় চন্দননগর থেকে নিখোঁজ তাই চন্দননগরে অভিযোগ করতে হবে। দুই থানার টানাপোড়েনে মেয়ের নিখোঁজের অভিযোগ করতে বা পেরে স্থানীয় কাউন্সিলর সৌমিত্র ঘোষের স্মরণাপন্ন হয় ছাত্রীর পরিবার।

First published: 12:02:37 PM Mar 30, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर