হেডমাস্টারের চড়ে অসুস্থ ছাত্র, মাস্টারমশাইকে ঘরে আটকে রেখে বিক্ষোভ গ্রামবাসীদের !

হেডমাস্টারের চড়ে অসুস্থ ছাত্র, মাস্টারমশাইকে ঘরে আটকে রেখে বিক্ষোভ গ্রামবাসীদের !

হেড মাস্টারমশাইকে ঘরে তালা বন্ধ করে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা !

  • Share this:

#হাবড়া: হেড মাস্টারমশাইকে ঘরে তালা বন্ধ করে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা ! কিন্তু কেন ? এই বিক্ষোভের কারণ কী ? উত্তর ২৪ পরগনার হাবড়ার বেড়গুম হাই স্কুলের হেডমাস্টারের বিরুদ্ধে অভিযোগ, ক্লাস চলাকালীন দুই বন্ধু গল্প করার অপরাধে পঞ্চম শ্রেণীর এক ছাত্রকে কানে সপাটে চড় মারেন স্কুলের প্রধান শিক্ষক ৷ এরপরই অসুস্থ হয়ে পড়ে সেই ছাত্র ৷ 

ক্লাস চলাকালিন দুই বন্ধু কথা বলছিল ৷ এই অপরাধে পঞ্চম শ্রেণীর ছাএ সুরেন্দ্র নাথ হালদারকে চড় মারেন স্কুলের প্রধান শিক্ষক দিবাকর মল্লিক । ছাএটি স্কুল শেষে বাড়িতে গেলে কানে যন্ত্রণা বেড়ে যাওয়াতে বাড়ির লোককে পুরো ঘটনাটি জানায়। সঙ্গে সঙ্গে ছাত্রটিকে হাবড়া হাসপাতালে নিয়ে আসলেও ব্যথা কমা তো দূরের কথা বরং জখম ছাত্রটি অনবরত বমি করতে থাকে ।

সঙ্গে সঙ্গে হাবড়া হাসপাতাল থেকে ডাক্তাররা বারাসত হাসপাতালে স্থানান্তরিত করে । ওই শিক্ষকের বিরুদ্ধে এখনও পুলিশে অভিযোগ দায়ের হয়নি । বৃহস্পতিবার সকালে হেড মাস্টারমশাই স্কুলে আসলে এলাকার লোকজন ও গ্রামবাসীরা হেড মাস্টরমশাইকে তাঁর ঘরে আটকে তালা বন্ধ করে দেয়। এদিন অভিযুক্ত প্রধান শিক্ষককে তাঁর রুমে ঢুকে মারধরও করেন উত্তেজিত জনতা বলে অভিযোগ। পরে হাবড়া থানার পুলিশ গিয়ে দিবাকর মল্লিক নামে অভিযুক্ত প্রধান শিক্ষককে উদ্ধার করে।

First published: 03:41:28 PM Jun 29, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर