পশ্চিম বর্ধমানের ছাত্রের দেহ উদ্ধার বীরভূমের অজয় নদী থেকে !

পশ্চিম বর্ধমানের ছাত্রের দেহ উদ্ধার বীরভূমের অজয় নদী থেকে !

নিখোঁজ ছাত্রের বাড়ি পশ্চিম বর্ধমানের পান্ডবেশ্বরে।

  • Share this:

#বর্ধমান: ভোর থেকে ডিজাস্টার ম্যানেজমেন্ট এর সদস্যরা তল্লাশি চালায় অজয় নদীর ব্রিজের তলা থেকে উদ্ধার হয় নিখোঁজ ছাত্রের দেহ। গতকাল, সোমবার হোলি খেলার পর বন্ধুদের সাথে নদীতে স্নান করতে এসে তলিয়ে গেল এক ছাত্র, ঘটনা বীরভূমের খয়রাশোল থানা এলাকার ভীমগড়ের অজয় নদীতে এই ঘটনাটি ঘটেছে।

নিখোঁজ ছাত্রের বাড়ি পশ্চিম বর্ধমানের পান্ডবেশ্বরে। তার নাম শুভম বর্নোয়াল। তাকে খোজার জন্য খয়রাশোল থানা, স্থানীয়রা নদীতে তল্লাসি চালায় গতকাল সন্ধ্যা পর্যন্ত, কিন্তু আলো কমে যাওয়ায় আজ, মঙ্গলবার ভোর থেকে ফের তল্লাশি চালায় ডিজাস্টার ম্যানেজমেন্ট-এর সদস্যরা, তখনই দেহ উদ্ধার হয়।

পশ্চিম বর্ধমানের পান্ডবেশ্বর থানা এলাকার হরিপুরের বাসিন্দা শুভম আজ সকালে বন্ধুদের সাথে হোলি খেলতে বেরিয়েছিল। হোলি খেলার পর কাছেই অজয়নদীতে আসে দুপুরে স্নান করার জন্য। বন্ধুদের সাথে স্নান করতে নেমে শুভম প্রায় মাঝ নদীতে পৌছে যায়, তলিয়ে যায় শুভম। শুভমের বন্ধুরা প্রথমে খোজার চেষ্টা করে, পরে ভয় পেয়ে চিৎকার করতে থাকে।

চিৎকার শুনে স্থানীয়রাও নদীতে নেমে পড়ে শুভমকে খোঁজার জন্য। ঘটনার খবর যায় খয়রাশোল থানায়, খয়রাশোল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। প্রায় ৩ ঘণ্টা নদীর জলে তল্লাশি চালানো হয়। এদিকে সন্ধ্যা নেমে যাওয়ায় তল্লাশি বন্ধ রাখা হয় গতকাল। আজ, মঙ্গলবার দেহ উদ্ধারের পর শুভমের বাড়িতে শোকের ছায়া।

Saradindu Ghosh

First published: March 11, 2020, 10:58 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर