ট্রেন দেরিতে আসায় রেল অবরোধ নিত্য যাত্রীদের

রেল মন্ত্রী সুরেশ প্রভু অভিযোগ জানিয়ে মিলল না কোন সুরাহা। রামপুরহাটে রেল অবরোধের ফলে সমস্যায় নিত্য যাত্রী থেকে ছাত্রছাত্রীরা ৷

  • Last Updated :
  • Share this:
    #বীরভূম: রেল মন্ত্রী সুরেশ প্রভু অভিযোগ জানিয়ে মিলল না কোন সুরাহা। রামপুরহাটে রেল অবরোধের ফলে সমস্যায় নিত্য যাত্রী থেকে ছাত্রছাত্রীরা ৷
    প্রায় ৬ মাস ধরে বর্ধমান বার হাড়োয়া প্যাসেঞ্জার ট্রেন বিভিন্ন স্টেশনে দেরি করে আসায় সময় মতো স্কুল শিক্ষক থেকে ব্যাঙ্ক কর্মী ,ছাত্রছাত্রী সঠিক সময়ে যেতে পারেন না।  দীর্ঘদিন ধরে এই নিয়ে অভিযোগ জানিয়ে আসছেন নিত্য যাত্রীরা ৷ রামপুরহাট স্টেশন ম্যানেজার সহ রেলের বিভিন্ন আধিকারিক ও রেল মন্ত্রী কে ইমেল,টুইটের মাধ্যমে সমস্যার কথা জানান যাত্রীরা  কিন্তু কোনো কাজের কাজ কিছু হয়নি।
    প্রতিনিয়ত ট্রেন দেরি করে চলাচল করায় রেল অবরোধ করল নিত্যযাত্রীরা । অবরোধের ঘটনাটি ঘটেছে রামপুরহাট  রেল স্টেশনে । আজ সকাল দশটা থেকে অবরোধে শুরু হয় । অবরোধের ফলে বিভিন্ন স্টেশনে আটকে পরে বেশ কয়েকটি প্যাসেঞ্জার ও এক্সপ্রেস ট্রেন ।
    অবরোধকারীদের দাবি, রেলে উর্ধ্বতন কর্তৃপক্ষ এসে সমস্যার সমাধানের আশ্বাস দিলে  তবেই অবরোধ তোলা হবে । অবরোধের ফলে সমস্যায় পড়েন কলেজ পড়ুয়ারা ৷ মুরারই কবি নজরুল কলেজের ছাত্রী দিপান্নিতা চৌধুরী জানান, এই সমস্যা রোজকার সমস্যা। অবরোধের ফলে এদিন পরীক্ষা দিতে যেতে পারলেন না ওই কলেজের ছাত্র ছাত্রীরা ৷ সামনে মাধ্যমিক উচ্চমাধমিক  পরীক্ষা এই ভাবে ট্রেন দেরি করে আসলে কি ভাবে স্কুলে যাবেন পরীক্ষার্থীরা  ও শিক্ষক শিক্ষিকারা, সেই নিয়ে  চিন্তায়। রামপুরহাট স্টেশন ম্যানেজার শ্রী পুশখের কুমার জানান রেলের উর্ধ্বতন কর্তৃপক্ষদের বিষয়টি তিনি জানিয়েছেন এই সমস্যা মিটবে খুব তাড়াতাড়ি।
    First published:

    Tags: Rampurhat, Train Service Disrupted, Train strike