corona virus btn
corona virus btn
Loading

বর্ধমানে কড়া লকডাউন, নিয়ম ভাঙলেই কান ধরে ওঠবোস করাচ্ছে পুলিশ

বর্ধমানে কড়া লকডাউন, নিয়ম ভাঙলেই কান ধরে ওঠবোস করাচ্ছে পুলিশ

লকডাউন ভাঙার শাস্তি কান ধরে ওঠবোস! সোমবার এমনই চিত্র ধরা পড়ল বর্ধমান শহরের প্রাণকেন্দ্র কার্জন গেট এলাকায়

  • Share this:

#বর্ধমান: লকডাউন ভাঙার শাস্তি কান ধরে ওঠবোস! সোমবার এমনই চিত্র ধরা পড়ল বর্ধমান শহরের প্রাণকেন্দ্র কার্জন গেট এলাকায়। এদিন লকডাউন ভেঙে পথে বেরনো যুবকদের আটক করে জিজ্ঞাসাবাদ চালায় পুলিশ। বাড়ি থেকে বের হওয়ার সন্তোষজনক কারণ দেখাতে না পারায় শাস্তি হিসেবে তাদের কান ধরে উঠবোস করানো হয়। মাঝরাস্তায় সর্বসমক্ষে পুলিশের সামনে কান ধরে ওঠবোস করে তবেই ছাড়া পায় ওই যুবকরা। যদিও তাদের মধ্যে একজনের দাবি, '' জরুরি প্রয়োজনেই ব্যাংকে টাকা তুলতে গিয়েছিলাম। পুলিশ শুধু শুধু আটক করে কান ধরে ওঠবোস করাল।''

বর্ধমান শহরে করোনা  সংক্রমণে রাশ টানতে বুধবার থেকেই একটানা লকডাউন চলছে। সেদিন থেকেই রাস্তায় তৎপর পুলিশ। চিকিৎসা-সহ  অন্যান্য জরুরি পরিষেবায় ছাড়া রয়েছে, এছাড়া সমস্ত দোকানপাট  বন্ধ করে দেওয়া হয়েছে। জটলা দেখলেই পুলিশ বাসিন্দাদের সরিয়ে দিচ্ছে। শহরের বেশিরভাগ এলাকাতেই টহল দিচ্ছে পুলিশের গাড়ি। অনেক জায়গায় মোটর সাইকেলে অভিযান চালাচ্ছে পুলিশ। বর্ধমান শহরের গুরুত্বপূর্ণ রাস্তার মোড়গুলিতে দিনরাত এক করে পুলিশি অভিযান চলছে। লকডাউন ভেঙে যাঁরা বাইরে বের হচ্ছেন, তাঁদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জরুরি প্রয়োজন বুঝলে তবেই মিলছে ছাড়। কিন্তু তারই মধ্যে কিছু যুবক নানা অছিলায় শহরে সাইকেল, মোটর সাইকেল নিয়ে দাপিয়ে বেড়াচ্ছে। তাদের শায়েস্তা করতেই এই শাস্তির বন্দোবস্ত বলে জানান কর্তব্যরত পুলিশ কর্মীরা।

সোমবার সকাল ১০টা নাগাদ বর্ধমান শহরের প্রাণকেন্দ্র কার্জন গেট এলাকায় বেশ কয়েকজন যুবককে কান ধরে ওঠবোস করায় পুলিশ। ডিউটিতে থাকা পুলিশকর্মীরা বলছেন, রোজই ওই যুবকদের বাইরে ঘুরতে দেখা যাচ্ছিল। এর আগে সতর্ক করে ছেড়েও দেওয়া হয়। কাজ না হওয়ায় তাদের আটক করে কান ধরে ওঠবোস করানো হয়েছে। এদিনই মোটর সাইকেল আরোহী ২ যুবককে আটক করে তল্লাশি চালানো হয়। তল্লাশিতে ১০০ গ্রামের ওপর গাঁজা মিলেছে। জানা যায় ধৃত ২ ব্যক্তি রিষড়ার বাসিন্দা।

 Saradindu Ghosh

Published by: Rukmini Mazumder
First published: July 28, 2020, 8:49 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर