Home /News /south-bengal /
West Bengla News|| মর্মান্তিক! টানা ৫ দিন ধরে আস্ত প্লাস্টিকের কৌটোয় আটকে মুখ! পথ কুকুরকে ঘিরে চাঞ্চল্য চন্দ্রকোনায়

West Bengla News|| মর্মান্তিক! টানা ৫ দিন ধরে আস্ত প্লাস্টিকের কৌটোয় আটকে মুখ! পথ কুকুরকে ঘিরে চাঞ্চল্য চন্দ্রকোনায়

অবলা পথ কুকুরটি।

অবলা পথ কুকুরটি।

Stray dog starving for 5 days as a container stuck on his mouth: পথ কুকুরের মুখে আটকে আস্ত প্লাস্টিকের কৌটো। সেই অবস্থাতেই এলাকায় ঘুরে বেড়াচ্ছে অবলা সারমেয়টি। এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল চন্দ্রকোনায়।

  • Share this:

    #চন্দ্রকোনা: পথ কুকুরের মুখে আটকে আস্ত প্লাস্টিকের কৌটো। সেই অবস্থাতেই এলাকায় ঘুরে বেড়াচ্ছে অবলা সারমেয়টি। এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল চন্দ্রকোনায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চন্দ্রকোনা থানার বালা গ্রামে দিন পাঁচেক আগে একটি পথ কুকুরের মুখে আটকে যায় প্লাস্টিকের কৌটোটি। যা দেখে রীতিমতো শোরগোল পড়ে যায় পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ২ নং ব্লকের কুঁয়াপুর গ্রাম পঞ্চায়েতের বালা গ্রামের বাসিন্দাদের মধ্যে। স্বাভাবিকভাবেই পাঁচদিন ধরে মুখ আটকে থাকায় অভুক্ত রয়েছে কুকুরটি। ফলে শরীরের অবস্থা বেশ কাহিল হয়ে পড়েছে।

    স্থানীয়রা জানিয়েছেন, একটি পথ কুকুরের মুখে দিন পাঁচেক আগে একটি প্লাস্টিকের কৌটো আটকে যায়। বিষয়টি স্থানীয়দের নজরে আসলে প্রাথমিকভাবে তাঁরাই লাগাতার চেষ্টা করতে থাকেন কুকুরের মুখ থেকে কৌটো খুলে তাঁকে মুক্তি দেওয়ার জন্য। কিন্তু পরপর ৫ দিন ধরে মুখ থেকে কৌটো খোলার চেষ্টা করলেও, তা বিফলে যায়।

    আরও পড়ুন: বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে নিহত ১, আহত বেশ কয়েক জন, চাঞ্চল্য এলাকায়

    এমতাবস্থায় পাঁচদিন পর কুঁয়াপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান শংকর ঘোষের কাছে খবর গেলে তিনি নিজ উদ্যোগে কয়েকজোন গ্রামবাসী এবং পঞ্চায়েত কর্মীদের নিয়ে খোঁজাখুঁজি শুরু করেন পথ কুকুরটিকে। শেষপর্যন্ত পেয়েও যান। তবে পথ কুকুরের দেখা পেলেও পঞ্চায়েত কর্মী থেকে স্থানীয়রা সকলেই বিফল হয়েছেন। পঞ্চায়েতের প্রধান জানিয়েছেন, কুকুরটির খোঁজ আমরা রাখব। তার মাথায় আটকে থাকা প্লাস্টিক মুক্ত করার চেষ্টা করব যত দ্রুত সম্ভব।

    Sukanta Chakraborty

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Chandrakona

    পরবর্তী খবর