corona virus btn
corona virus btn
Loading

করোনা আক্রান্ত এলাকায় বিশেষ নজরদারি স্বাস্থ্য দফতরের...

করোনা আক্রান্ত এলাকায় বিশেষ নজরদারি স্বাস্থ্য দফতরের...

নার্সের সংস্পর্শে আসায় সেই সমস্ত ব্যক্তিদের হোম কোয়ারান্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়।

  • Share this:

#মুর্শিদাবাদ: রবিবার রাতে সুতির অরঙ্গাবাদের ৩জনের দেহে করোনা সংক্রমণের রিপোর্ট আসে। ওই ৩ জন সপ্তাহ খানেক আগে দিল্লি থেকে অ্যাম্বুলেন্স ভাড়া করে অরঙ্গাবাদ ফিরেছিলেন। তারপরেই শারীরিকভাবে  অসুস্থ হয়ে যাওয়ায় জঙ্গিপুর মহাকুমা হাসপাতাল পরীক্ষা করা হয় নমুনা। সেখানেই তাদের করোনা সংক্রমণ ধরা পড়ে৷ হাসপাতালে এক নার্সের রিপোর্ট করোনা পজেটিভ এসেছিল।

মুখ্য স্বাস্থ্য আধিকারিকের নেতৃত্বে স্বাস্থ্য দফতরের একটি দল যায় কর‌োনা আক্রান্ত গ্রামে। তারপর সুতি থানার অরঙ্গাবাদ এলাকা পুরো ঘিরে দেওয়া হয়েছে। যাতে গ্রামের মধ্যে কেউ সহজে না যেতে পারেন ও গ্রাম থেকে কেউ যাতে বাইরে না আসতে পারেন৷ তার জন্যই এমন নজরদারি ব্যবস্থা করা হয়েছে।

নার্সের সংস্পর্শে আসায় সেই সমস্ত ব্যক্তিদের হোম কোয়ারান্টিনে  থাকার নির্দেশ দেওয়া হয়। জঙ্গিপুর পৌরসভার পক্ষ থেকে জীবাণুনাশক করা হয় এলাকা। হাসপাতালে আরও ৪জন স্বাস্থ্যকর্মীকে স্বাস্থ্য পরীক্ষা করা হয় ও লালারস সংগ্রহ করা হয়। তাদের হোম কোয়ারেন্টাইন থাকার নির্দেশ দেওয়া হয়েছে। মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রশান্ত বিশ্বাস বলেন, সরকারি নির্দেশ মেনে সমস্ত সতর্কতার নেওয়া হয়েছে। ৪জন করোনা আক্রান্তকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজের কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা স্থিতিশীল রয়েছেন। আতঙ্কের কিছু নেই।

Published by: Pooja Basu
First published: May 12, 2020, 4:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर