বসন্তের বীরভূমে বৈশাখী-শোভন, অনুব্রতর খাসতালুকে জোড়া রোড শো থেকে যা বললেন...

বসন্তের বীরভূমে বৈশাখী-শোভন, অনুব্রতর খাসতালুকে জোড়া রোড শো থেকে যা বললেন...

বীরভূমে শোভন-সঙ্গে বৈশাখী।

শুধু বীরভূম নয়, সমস্ত বাংলাতেই পদ্মফুল ফুটবে, দুটি রোড শো থেকেই এমনই দাবি করেন বিজেপি নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

#রামপুরহাট: ভোটের নির্বাচনে নির্ঘণ্ট ও ঘোষণা হতেই জোরকদমে প্রচারে নেমে পড়েছে রাজনৈতিক দলগুলি। প্রার্থী তালিকা ঘোষণা না হলেও মঙ্গলবার অনুব্রতর খাস তালুকে রোড শো করলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শুধু বীরভূম নয়, সমস্ত বাংলাতেই পদ্মফুল ফুটবে, দুটি রোড শো থেকেই এমনই দাবি করেন বিজেপি নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয় এদিনের জোড়া রোড শো থেকে অনুব্রত মণ্ডল কেও কড়া আক্রমণ করেন শোভন চট্টোপাধ্যায়। তিনি বলেন "কেস্ট মন্ডল এর দিন শেষ। গতবার পঞ্চায়েত ভোটে যেভাবে দখল করেছেন, বীরভূমে যেভাবে অত্যাচার হয়েছে তার জবাব দেবে মানুষ।" রামপুরহাটের রোড শো এর পাশাপাশি সাঁইথিয়া রোড শো থেকেও অনুব্রত মণ্ডল কে কড়া আক্রমন করেন শোভন চট্টোপাধ্যায়। তিনি বলেন, " আপনি বীরভূমে কিছু খুঁজে পাবেন না। এখানে এগারোতে এগারোটাই বিজেপি পাবে।"

মূলত এদিন ব্রিগেডের জনসভা সমর্থনেই বীরভূমের জোড়া রোড শো করেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আগামী ৭ই মার্চ ব্রিগেডের জনসভা ডাক দিয়েছে বিজেপি। প্রধান বক্তা হিসেবে থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জনসভার বিপুল অংশে সমর্থনের জন্য ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় জায়গায় প্রচার কর্মসূচী শুরু করেছে বিজেপি নেতৃত্ব। এদিন তারই অংশ হিসেবে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় অনুব্রত মণ্ডলের খাস তালুকে পরপর দুটি রোড শো করেন। পাশাপাশি বুধবারও একাধিক কর্মসূচি রয়েছে বোলপুর জুড়ে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের।

মঙ্গলবার দুপুর বারোটা নাগাদ রামপুরহাটে ত্রিফলা মোড় থেকে পাঁচ মাথা মোড় হয়ে মহাজনপট্টি কামারপাটি ঘুরে ফের পাঁচমাথা মোড়ে শেষ হয় প্রথম রোড শো। দ্বিতীয় রোড শো টি সাঁইথিয়া শহরের দু কিলোমিটার জুড়ে হয়। দুটি রোড শোতে ব্যাপকহারে বিজেপির কর্মী সমর্থকদের জমায়েত হয়। বুধবার বোলপুরের বেশ কয়েকটি প্রচার কর্মসূচিতে যোগ দিয়ে কলকাতায় ফিরে যাবার কথা শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের।

 সোমরাজ বন্দ্যোপাধ্যায়

Published by:Arka Deb
First published: