Home /News /south-bengal /
পিংলা ডাইনিকাণ্ডে উদ্ধার মৃতদেহ

পিংলা ডাইনিকাণ্ডে উদ্ধার মৃতদেহ

পিংলার ডাইনিকাণ্ডে উদ্ধার মৃতদেহ। রবিবার রাতে মৃত রানি হাঁসদার দেহ উদ্ধার করে পিংলা থানার পুলিশ। পিংলার দুজিপুরের পুকুরপাড় থেকে উদ্ধার হয় দেহ । শনিবার বিকেল থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ ছিলেন ওই মহিলা। ডাইনি অপবাদে তাঁকে খুন করা হয়েছে বলে পুলিশে অভিযোগ জানান তাঁর পরিবার।

আরও পড়ুন...
  • News18
  • Last Updated :
  • Share this:

    #মেদিনীপুর: পিংলার ডাইনিকাণ্ডে উদ্ধার মৃতদেহ। রবিবার রাতে মৃত রানি হাঁসদার দেহ উদ্ধার করে পিংলা থানার পুলিশ। এলাকার পুকুরপাড় থেকে উদ্ধার হয় দেহ । শনিবার বিকেল থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ ছিলেন ওই মহিলা। ডাইনি অপবাদে তাঁকে খুন করা হয়েছে বলে পুলিশে অভিযোগ জানান তাঁর পরিবার।

    সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছিল এলাকাবাসীরা ৷ গ্রামবাসীদের একাংশ মনে করেন ওই মহিলা আসলে একজন ডাইনি এবং সেই কালো জাদুর মাধ্যমে রোগ চড়াচ্ছে ৷ শনিবার কুসুমদা গ্রামের বাসিন্দা রানি হাঁসদাকে বাড়ির বাইরে সালিশি সভায় ডাকা হয় বলে অভিযোগ। তাঁর তিন দেওর ও স্থানীয় কয়েকজন বাসিন্দা সালিশি সভা চলাকালীন তাঁকে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। কোনওরকমে ধানখেতে পালিয়ে গেলেও সেখানে তাকে ধরে ফেলে ফের মারধর করা হয়। তারপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। পিংলা থানায় অভিযোগ দায়ের করেন রানি হাঁসদার ছেলে ও পূত্রবধূ। অবশেষে রাতভর তল্লাশি চালিয়ে গতকাল রাতে দুজিপুর পুকুরপাড় থেকে দেহ উদ্ধার করা হয়েছে। ঘটনায় দেওর-সহ ছ’জনকে গ্রেফতার করা হয় ৷ বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ ।

    First published:

    Tags: Arrested, Police, Witchcraft, Women Killed For Witchcraft, Women Murdered

    পরবর্তী খবর