Home /News /south-bengal /
ট্রেনের তলায় পড়েও প্রাণে বাঁচলেন মধ্যবয়স্কা

ট্রেনের তলায় পড়েও প্রাণে বাঁচলেন মধ্যবয়স্কা

একেই বোধহয় বলে রাখে হরি মারে কে। শুধুমাত্র উপস্থিত বুদ্ধির জেরে ট্রেনের তলায় পড়েও প্রাণে বাঁচলেন মধ্যবয়স্ক এক মহিলা। সোমবার অবিশ্বাস্য ঘটনাটি ঘটেছে পুরুলিয়া স্টেশনে। রেললাইন পেরনোর সময়ে মালগাড়ির একেবারে মুখোমুখি পড়ে উপুড় হয়ে শুয়ে পড়েন তিনি। ওপর দিয়ে পুরো ট্রেন চলে যাওয়ার পর স্থানীয়দের সাহায্যে লাইন থেকে উঠে পড়েন মহিলা। সম্পূর্ণ সুস্থ আছেন মহিলা ৷ নাকে সামান্য আঘাত লেগেছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন...
  • Last Updated :
  • Share this:

    #পুরুলিয়া: একেই বোধহয় বলে রাখে হরি মারে কে। শুধুমাত্র উপস্থিত বুদ্ধির জেরে ট্রেনের তলায় পড়েও প্রাণে বাঁচলেন মধ্যবয়স্ক এক মহিলা। সোমবার অবিশ্বাস্য ঘটনাটি ঘটেছে পুরুলিয়া স্টেশনে। রেললাইন পেরনোর সময়ে মালগাড়ির একেবারে মুখোমুখি পড়ে উপুড় হয়ে শুয়ে পড়েন তিনি। উপর দিয়ে পুরো ট্রেন চলে যাওয়ার পর স্থানীয়দের সাহায্যে লাইন থেকে উঠে পড়েন মহিলা। নাকে সামান্য আঘাত লেগেছে বলে জানা গিয়েছে।

    সূত্রের খবর, স্টেশন সংলগ্ন তেলকল পাড়ায় আত্মীয়ের বাড়িতে এসেছিলেন তিনি। রবিবার সেখানেই বাবার মৃত্যুর খবর পান। তড়িঘড়ি জামসেদপুর ফিরতে পুরুলিয়া বাসস্ট্যান্ডের দিকে রওনা হন তিনি। স্ট্যান্ডে যেতে পেরতে হয় তেলকলপাড়া প্রহরীবিহীন লেভেল ক্রসিং। আপ লাইনে ট্রেন আসতে দেখে অপেক্ষা করেন তিনি। ট্রেন চলে যাওয়ার পর আপ লাইন পেরিয়ে ডাউন লাইনে আসতেই একেবারে মালগাড়ির মুখোমুখি পড়ে যান তিনি। এরপর যা হল, তা এককথায় মিরাকেল বলছেন প্রত্যক্ষদর্শীরা । ঠিক কী হয়েছিল, পরিস্কার করে জানা যায়নি। কেউ বলছেন ভয় পেয়ে লাইনের ওপর পড়ে যান মহিলা। কারও মতে, বুদ্ধি করে দুটি ট্র্যাকের মাঝে উপুড় হয়ে শুয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গেই রেল লাইনের উপর দিয়ে চলে যায় মালগাড়ি। নীচে তখন মাথা নীচু করে শুয়ে ছিল মহিলা। বেশ কয়েকটা মিনিটের দমবন্ধ করা অপেক্ষা। আশপাশের লোকজন তখন বিভিন্নভাবে আশ্বস্থ করার চেষ্টা করছেন মহিলাকে। মালগাড়ি চলে যাওয়ার পর সেখানে উপস্থিত ব্যক্তিরা মহিলাকে তুলে ধরেন। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে মহিলাকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে চোখের সামনে দেখা হাড় হিম করা এই দৃশ্য বহুদিন ভুলতে পারবেন না বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

    First published:

    Tags: Level Crossing, Miracle, Railway Tracks, Train, Woman