Home /News /south-bengal /
ভাঙড়ে মহিলার রহস্যজনক মৃত্যু, বিভ্রান্তি পরিচয় নিয়ে

ভাঙড়ে মহিলার রহস্যজনক মৃত্যু, বিভ্রান্তি পরিচয় নিয়ে

ভাঙড়ের কাশীপুর সাতুলিয়ায় রহস্যজনক মৃত্যু হল এক মহিলার ৷ শুক্রবার রাতে অজ্ঞাতপরিচয় এক মহিলার অগ্নিদগ্ধ দেহ উদ্ধার করে স্থানীয়রা । খবর দেওয়া হয় পুলিশে ৷ হাসপাতালে নিয়ে যাওয়া হলে মহিলাকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক ৷ প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্যই খুন করা হয়েছে মহিলাকে ৷ তদন্তে নেমে ঘটনাস্থল থেকে নূপুর ও জুতো উদ্ধার করে পুলিশ । DNA পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়েছে দেহের নমুনা।

আরও পড়ুন...
  • News18
  • Last Updated :
  • Share this:

    #ভাঙড়: ভাঙড়ের কাশীপুরের সাতুলিয়ায় রহস্যজনক মৃত্যু হল এক মহিলার  ৷ শুক্রবার রাতে অজ্ঞাতপরিচয় এক মহিলার অগ্নিদগ্ধ দেহ উদ্ধার করে স্থানীয়রা । খবর দেওয়া হয় পুলিশে ৷ হাসপাতালে নিয়ে যাওয়া হলে মহিলাকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকেরা ৷ প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্যই খুন করা হয়েছে মহিলাকে ৷ তদন্তে নেমে ঘটনাস্থল থেকে নূপুর ও জুতো উদ্ধার করে পুলিশ । DNA পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়েছে দেহের নমুনা।

    তরুণীর পরিচয় নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে এখনও ৷ তাঁর পরিচয় সম্পর্কে উঠছে নানা তথ্য ৷ ময়নাতদন্তের জন্য কাটাপুকুর মর্গে দেহ নিয়ে গেলে নির্যাতিতাকে শনাক্ত করে এক দম্পতি ৷ মৃতাকে নিজেদের পরিচিত বলে দাবি করেন ওই দম্পতি ৷ তাঁরা জানান, মৃতার বাড়ি উত্তর ২৪ পরগনার লাউহাটিতে ৷ তাদের দাবি খতিয়ে দেখছে পুলিশ ৷ ময়নাতদন্তের পরই জানা যাবে খুনের কারণ ৷ অন্যদিকে, খুন ও ধর্ষণে কারা যুক্ত তা জানতে তদন্তে নেমেছে পুলিশ ৷

    First published:

    Tags: Autopsy, Burned, DNA Test, Murder, Police, Women Raped

    পরবর্তী খবর