Home /News /south-bengal /
ডাইনি অপবাদে সালিশি সভায় মহিলাকে পিটিয়ে খুন

ডাইনি অপবাদে সালিশি সভায় মহিলাকে পিটিয়ে খুন

ফের কুসংস্কারের বলি হল এক মহিলা ৷ ডাইনি অপবাদে আদিবাসী মহিলাকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ডেবরার বীরসিংহপুর গ্রামে ৷ সোমবার রাতে ডাইনি সন্দেহে আদিবাসী মহিলাকে তুলে আনা হয় ৷ এরপর রাতেই গ্রামে সালিশি সভা বসে ৷ অভিযোগ, সভায় মহিলাকে পিটিয়ে হত্যা করা হয় ৷ এরপর সভাস্থলের কাছেই ফেলে রাখা হয় মৃতদেহ ৷ সকালে দেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা ৷ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় ৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে ডেবরা থানার পুলিশ ৷

আরও পড়ুন...
  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মেদিনীপুর: ডাইনি অপবাদে পিটিয়ে খুনের অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরের ডেবরা থানার বীরসিংহপুর গ্রামে। সোমবার রাতে সালিশী সভায় ডেকে এক মহিলাকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। বেধড়ক মারধর করা হয় মহিলার স্বামীকেও। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে মঙ্গলবার পুলিশ মোট চারজনকে গ্রেফতার করেছে। ধৃতদের মধ্যে তিনজনই মহিলা।

    গ্রামের সালিশী সভায় ডেকে এনে পিটিয়ে খুন করা হল সুদারি টুডু নামে বছর পঁয়তাল্লিশের আদিবাসী মহিলাকে। সোমবার রাতে ঘটনাটি ঘটে ডেবরা থানার বীরসিংহপুর গ্রামে। বেশ কিছুদিন ধরেই ডাইনি অপবাদ দিয়ে আসা হচ্ছিল ওই মহিলাকে। সোমবার রাতে গ্রামের সালিশিসভায় ডেকে পাঠানো হয় সুদারি টুডু ও তাঁর স্বামী শেরু টুডুকে। সভায় গেলে মহিলাকে পিটিয়ে খুন করে গ্রামের মাতব্বররা। বেধড়ক মারধর করা হয় সুদারি টুডুর স্বামী শেরু টুডুকেও। তাঁকেও খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ।

    সোমবার রাতে যেখানে সালিশি সভা বসে, সেখানেই মঙ্গলবার সকালে মৃতদেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। খবর দেওয়া হয় পুলিশে। এসডিপিও কার্তিক মণ্ডলসহ ডেবরা থানার পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। গ্রামের মাতব্বরদের চরম শাস্তির দাবি জানান তাঁরা। ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি অভিযুক্তরা এখনও পলাতক।

    First published:

    Tags: Bengali News, ETV News Bangla, Witchcraft, Woman Lynched To Death, ডাইনি, সালিশি সভা

    পরবর্তী খবর