corona virus btn
corona virus btn
Loading

হলদিয়ায় বিশ্বকর্মা পুজো দেখতে হলে হাতে রাখতে হবে এই গাইডম্যাপ

হলদিয়ায় বিশ্বকর্মা পুজো দেখতে হলে হাতে রাখতে হবে এই গাইডম্যাপ

শিল্প সংস্থা ও অন্যান্য সংস্থা মিলে প্রায় ১২০ থেকে ১২৫ টি পুজো হয়ে থাকে। আর সেই সমস্ত পুজো দেখতে হলে অবশই আপনাকে সাথে রাখতে হবে জেলা পুলিশের গাইডম্যাপ।

  • Share this:

#হলদিয়া: শিল্প শহর হলদিয়া ৷ শিল্প সংস্থা ও অন্যান্য সংস্থা মিলে প্রায় ১২০ থেকে ১২৫ টি পুজো হয়ে থাকে। আর সেই সমস্ত পুজো দেখতে হলে অবশ্যই আপনাকে সাথে রাখতে হবে জেলা পুলিশের গাইডম্যাপ। বৃহস্পতিবার জেলাপুলিশের উদ্যোগে হলদিয়া ভবনে হলদিয়ার বিশ্বকর্মা পুজোর গাইডম্যাপ প্রকাশ করা হয়।

গাইডম্যাপ প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলে হলদিয়ার অতিরিক্ত পুলিশ সুপার কাজি সামসুদ্দিন আহমেদ, মহকুমা পুলিশ আধিকারিক তন্ময় বন্দোপাধ্যায়, মহকুমা থানা এলাকার সমস্ত থানার ওসি, হলদিয়ার বিভিন্ন শিল্প সংস্থার আধিকারিকরা।

এদিন হলদিয়ার শ্রেষ্ঠ ৪৬ টি পুজোর গাইডম্যাপ প্রকাশ করা হয়। গাইডম্যাপ প্রকাশের পর হলদিয়ার অতিরিক্ত পুলিশ সুপার কাজি সামসুদ্দিন আহমেদ জানান, বিশ্বকর্মা পুজোতে রাজ্যের সব থেকে বেশি মানুষের সমাগম হয় হলদিয়ায়। দর্শনার্থীদের যাতে ভাল ভাবে মন্ডপ ও প্রতিমা দর্শন করতে পারেন তার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে গাইডম্যাপ প্রকাশের সিদ্ধান্ত নেওয়া হয়েছে ৷ পাশাপাশি পুলিশি নিরাপত্তার কড়া ব্যবস্থা করা হয়েছে। পুজোতে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে পুলিশ ও সিভিক পুলিশ মোতায়ন করা হয়েছে ৷ থাকবে সিসিটিভি ক্যামেরা । সেই সাথে সেভ লাইফ ও সেভ ড্রাইভ প্রকল্পের প্রচার করা হবে। হলদিয়ায় সব পুজো দেখতে হলে সাথে রাখতেই হবে হলদিয়ার বিশ্বকর্মা পুজোর গাইডম্যাপ।

First published: September 15, 2016, 7:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर