Home /News /south-bengal /
রায়দিঘির সালিশি সভায় SUCI নেতা খুন

রায়দিঘির সালিশি সভায় SUCI নেতা খুন

সালিশি সভায় SUCI নেতাকে পিটিয়ে খুন। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে।

  • Last Updated :
  • Share this:

    #রায়দিঘি: সালিশি সভায় SUCI নেতাকে পিটিয়ে খুন। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। মাছ চাষের স্থানীয় এক ঘেরির দখলকে কেন্দ্র করে বিবাদে জড়িয়ে পরে SUCI-তৃণমূল। অভিযোগ, সালিশির নামে ডেকে ব্যাপক মারধর করা হয় সন্তোষ মণ্ডল নামে এক SUCI কর্মীকে। পরে ডায়মণ্ডহারবার হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়। ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ। অন্যদিকে কুলতলিতে মুরগি চুরির অভিযোগে সালিশি সভায় ডেকে পিটিয়ে খুন করা হল এক তৃণমূল সমর্থককে। অভিযোগের তির সিপিএমের দিকে।

    দীর্ঘদিন ধরেই রায়দিঘি থানার জটাকড়ামারির গাজী ঘেরির দখল ছিল SUCI-এর হাতে। তৃণমূল ক্ষমতায় আসতেই গণ্ডগোলের সূত্রপাত। অভিযোগ, মঙ্গলবার SUCI কর্মীরা মাছ চাষের ঘেরির পানা পরিষ্কারে নামলেই তাদের ওপর চড়াও হয় তৃণমূল। শুরু হয় হাতাহাতি।

    গণ্ডগোল মেটাতে মঙ্গলবার বিকেলে সালিশি সভা ডাকে দু’পক্ষ। সভায় তখনকার মতো গণ্ডগোল মিটেও যায়। অভিযোগ সালিশি সভা থেকে ফেরার সময় বছর বাষট্টির SUCI কর্মী সন্তোষ মণ্ডলের উপর চড়াও হয় তৃণমূল কর্মী সমর্থকরা। লাঠি, রড দিয়ে মারধর করা হয়। পরে ডায়মণ্ডহারবার হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়। প্রতিবাদে শনিবার রায়দিঘিতে ১২ ঘণ্টা বনধের ডাক দিয়েছে SUCI ।

    অন্যদিকে কুলতলির পশ্চিম গাপতলায় সালিসি সভায় তৃণমূল সমর্থককে পিটিয়ে খুন করার ঘটনা ঘটেছে। অভিযোগের তির সিপিএমের দিকে। নিহতের নাম তপন গায়েন। সিপিএম নেতার মুরগি চুরির অভিযোগ ওঠে তৃণমূল কর্মী তপন গায়েনের বিরুদ্ধে। মঙ্গলবার সালিশি সভা বসে। অভিযোগ সেখানেই লাঠি, রড দিয়ে অভিযুক্তকে ব্যাপক মারধর করা হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষনা করে। ঘটনায় ২১ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

    First published:

    Tags: Murder, Raidighi, SUCI