Home /News /south-bengal /
সিঙ্গুরে চাষযোগ্য জমিতে সেচের কাজ পরিদর্শন সেচ মন্ত্রীর

সিঙ্গুরে চাষযোগ্য জমিতে সেচের কাজ পরিদর্শন সেচ মন্ত্রীর

সিঙ্গুরে প্রকল্প এলাকায় চাষযোগ্য জমিতে সেচের কাজ খতিয়ে দেখতে সেচমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায় ঘুরে দেখলেন।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #সিঙ্গুর:  সিঙ্গুরে প্রকল্প এলাকায় চাষযোগ্য জমিতে সেচের কাজ খতিয়ে দেখতে সেচমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায় ঘুরে দেখলেন। সঙ্গে ছিলেন কৃষি বিপন্ন মন্ত্রী তপন দাশগুপ্ত, উত্তরপাড়া বিধায়ক প্রবীর ঘোষাল, জেলাশাসক সঞ্জয় বনশল, পুলিশ সুপার প্রবীন ত্রিপাটী সহ সেচ দফতরের আধিকারিকরা।

    সেচমন্ত্রী বলেন মুখ্যমন্ত্রীর নির্দেশ মত ৮ নভেম্বরের মধ্যে প্রকল্প এলাকায় সমস্ত জমিকে চাষযোগ্য করে সেচ ব্যাবস্হা তৈরির কাজ শেষ হয়ে যাবে।ইতিমধ্যে চাষের জমিতে জলের জন্য ৫৪টি মিনি ডিপ টিউবওয়েল বসানোর কাজ চলছে। আগামীদিনে প্রকল্প এলাকায় কৃষকদের কাজের সুবিধার জন্য আরও মিনি ডিপ টিউবওয়েল ও গভীর নলকূপ তৈরি করা হবে বলে জানানো হয়েছে।

    এদিকে আগামী ৭ নভেম্বর মালদহ জেলা পরিষদের সাধারণ সভায় অনাস্থা ভোট আনতে চলেছে তৃণমূল৷ জেলা পরিষদে সাধারণ সভায় স্থায়ী সমিতির অনাস্থা প্রমাণের দিন শুভেন্দু অধিকারী, মুকুল রায়ের মতো তৃণমূল কংগ্রেসের রাজ্য নেতারা মালদহে হাজির থাকবেন। তৃণমূল সূত্রে খবর, অনাস্থা ভোট ডাকার একদিন আগে অর্থাৎ ৬ নভেম্বর ওই দুই নেতা মালদহে যাচ্ছেন। এখনও পর্যন্ত জেলা পরিষদে সংখ্যার হিসাবে শাসকদল ও বিরোধীরা যেখানে দাঁড়িয়ে আছে, তাতে অলৌকিক কিছু না ঘটলে কংগ্রেস-বাম জোটের হার অবধারিত। ‘কংগ্রেসের গড়’ বলে পরিচিত মালদহে তাই তৃণমূলের কর্তৃত্ব প্রতিষ্ঠা হওয়ার সময় দলের অন্যতম এই দুই হেভিওয়েট নেতা উপস্থিত থাকতে চান।

    First published:

    Tags: Irrigation minister, Singur, West Bengal Irrigation Minister, সিঙ্গুর

    পরবর্তী খবর