Home /News /south-bengal /
শাশুড়িকে ধর্ষণে অভিযুক্ত জামাই

শাশুড়িকে ধর্ষণে অভিযুক্ত জামাই

শাশুড়িকে ধর্ষণ করার অভিযোগ উঠল জামাইয়ের বিরুদ্ধে ৷ হাওড়ার চ্যার্টাজি হাট থানার ঘটনা ৷ সূত্রের খবর, এর আগেও শাশুড়িকে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল অভিযু্ক্ত জামাই রিঙ্কুর বিরুদ্ধে ৷ রিঙ্কু শাশুড়িকে ধর্ষণ করার ছবিও তুলে রেখেছিল ৷ আসলে তার নজর ছিল শাশুড়ির সম্পত্তির দিকে ৷ ধর্ষণের ছবি দেখিয়ে রিঙ্কু তার শাশুড়িকে ব্ল্যাকমেল করে ১ কোটি টাকার সম্পত্তি হাতানোর চেষ্টা চালায় ৷

আরও পড়ুন...
  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #হাওড়া: শাশুড়িকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার জামাই। সাত মাস পর জামিনে ছাড়া পেয়ে রবিবার ফের শাশুড়ির ওপর চড়াও হয় অভিযুক্ত রিঙ্কু তিওয়ারি। দলবল নিয়ে শাশুড়িকে গণধর্ষণ ও মারধর করা হয়। এমনকী কেরসিন ঢেলে শাশুড়িকে পুড়িয়ে মারার চেষ্টা করা হয় বলে অভিযোগ। মামলা তুলতেও চাপ দেওয়া হয়। গোটা পরিকল্পনায় মেয়ের সায় রয়েছে বলে অভিযোগ। হাওড়ার চ্যাটার্জিহাট থানায় অভিযোগ দায়ের করেছেন নিগৃহীতা। ঘটনার পর থেকেই অভিযুক্ত রিঙ্কু তিওয়ারি পলাতক।

    ঘটনার সূত্রপাত কয়েক মাস আগে। অসুস্থ শ্বশুড়ের ব্যবসা দেখাশোনা করতেন মেয়ে ও জামাই। জালিয়াতি করে শ্বশুড়ের ব্যাঙ্ক থেকে চব্বিশ লক্ষ টাকা আত্মস্যাৎ করে অভিযুক্ত রিঙ্কু তিওয়ারি। এমনকী কোটি টাকার উপর মেশিনও বিক্রি করে দেয়। থানায় অভিযোগ দায়ের করা হয়। এরপরই অভিযোগ তুলতে চাপ দেয় রিঙ্কু তিওয়ারি। প্রতিবাদ করায় শ্বশুড়ের দ্বিতীয় পক্ষের স্ত্রীকে ধর্ষণ করে সে। এমনকী ধর্ষণের ভিডিও তুলে রাখা হয় বলে অভিযোগ।

    চ্যাটার্জি হাট থানায় অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয় রিঙ্কু তিওয়ারি। সাত মাস পর জামিনে ছাড়া পেয়ে রবিবার ফের শাশুড়ির উপর চড়াও হয়ে গণধর্ষণ করে। খুনের চেষ্টাও করা হয় বলে অভিযোগ। ঘটনার পর থেকেই আতঙ্কে রয়েছেন নিগৃহীতা।

    চ্যাটার্জি হাট থানায় নতুন করে অভিযোগ দায়ের হয়েছে। হাওড়া হাসপাতালে নিগৃহীতার মেডিক্যাল টেস্ট করা হয়। ঘটনার পর থেকেই পলাতক রিঙ্কু তিওয়ারি।

     
    First published:

    Tags: Bengali News, ETV News Bangla, Mother In Law, Rape, Son In Law, শাশুড়িকে ধর্ষণে অভিযুক্ত জামাই

    পরবর্তী খবর