Home /News /south-bengal /
জঙ্গল থেকে হাতেনাতে পাকড়াও ২ দুষ্কৃতী

জঙ্গল থেকে হাতেনাতে পাকড়াও ২ দুষ্কৃতী

  • ETV
  • Last Updated :
  • Share this:

    #আসানসোল: পুলিশ-দুষ্কৃতীর মুখোমুখি গুলির লড়াই। আশ্রমের মধ্যে গা ঢাকা দিয়ে পুলিশকে লক্ষ করে গুলি দুষ্কৃতীদের। পালটা গুলি পুলিশের । জঙ্গলের ভিতর থেকে হাতেনাতে পাকড়াও দুই দুষ্কৃতী। পুলিশের মারে এক দুষ্কৃতীর মৃত্যুর অভিযোগ। আসানসোলের সালানপুরের ঘটনা যেন কোনও অ্যাকশন ফিল্মের বাস্তব ক্লাইম্যাক্স। পালিয়ে যাওয়া তৃতীয়জনের খোঁজে চলছে তল্লাশি।

    অ্যাকশন ফিল্মের রুদ্ধশ্বাস ক্লাইম্যাক্সকেও যেন হার মানায় সালানপুরের ঘটনা। ঘটনার সূত্রপাত মাইথনে। খুন, ডাকাতি, রাহাজানির অভিযোগে অভিযুক্ত তিন কুখ্যাত দুষ্কৃতীকে মাইথনে দেখা গেছে বলে খবর ছিল পুলিশের কাছে। পুলিশ দেখে বাইকে চেপে চম্পট দেয় তিনজন।

    শুরু হয় চেজ। বাইককে ধাওয়া করে পুলিশের জিপ। জিপে কনস্টেবলদের সঙ্গে খোদ কল্যাণেশ্বরী ও রূপনারায়ণপুর পুলিশ ফাঁড়ির দুই বড়বাবু ।কালিপাথর গ্রামে ঢোকার মুখে আচমকা বাইক উল্টে পড়ে যায় তিনজন। দৌড়ে সামনেই একটি আশ্রমে ঢুকে পড়ে তারা।

    তাদের অবশ্য থাকতে দেননি আশ্রমের আবাসিকরা। আশ্রম সংলগ্ন পাশের জঙ্গলে ঢুকে পড়ে তারা। পুলিশ আশ্রমে ঢুকলে পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে তারা। পালটা গুলি চালায় পুলিশও। অপারেশনে নামে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের বিশাল বাহিনী, গোয়েন্দা বিভাগ ও র‍্যাফ ।

    জঙ্গল থেকে দুজনকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ। অভিযোগ, সেই সময়ে পুলিশের মারে মৃত্যু হয় ছোটু সিং নামে এক দুষ্কৃতীর। যদিও পুলিশ এখনও মৃত্যুর কারণ স্পষ্ট করেনি। উদ্ধার হয়েছে দুটি নাইন এম এম পিস্তল।

    দু পক্ষের মধ্যে পঁচিশ রাউন্ড গুলি চলেছে বলে পুলিশ সূত্রে খবর। কালিপাথর গ্রামের জঙ্গলে লুকিয়ে থাকা তৃতীয় দুষ্কৃতীর খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

     
    First published:

    Tags: Asansol, Police arrests anti social in asansol, Salanpur encounter

    পরবর্তী খবর