Home /News /south-bengal /
ধর্ষণের অভিযোগ করায় নির্যাতিতার ভাইকে দুষ্কৃতীদের বেধড়ক মার

ধর্ষণের অভিযোগ করায় নির্যাতিতার ভাইকে দুষ্কৃতীদের বেধড়ক মার

ধর্ষণের অভিযোগ তুলে নেওয়ার হুমকিতে কাজ না হওয়ায় নির্যাতিতার ভাইকে রাস্তায় ফেলে বেধড়ক মারল দুষ্কৃতীরা। এই ঘটনার প্রতিবাদে বুধবার সকাল থেকে হাওড়ার উলুবেড়িয়া থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় নির্যাতিতার পরিবার ও গ্রামবাসারীরা।

  • Last Updated :
  • Share this:

    #উলুবেড়িয়া: ধর্ষণের অভিযোগ তুলে নেওয়ার হুমকিতে কাজ না হওয়ায় নির্যাতিতার ভাইকে রাস্তায় ফেলে বেধড়ক মারল দুষ্কৃতীরা। এই ঘটনার প্রতিবাদে বুধবার সকাল থেকে হাওড়ার উলুবেড়িয়া থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় নির্যাতিতার পরিবার ও গ্রামবাসারীরা।

    ২৩ মার্চ, দোলের দিন সন্ধেবেলা, উলুবেড়িয়ার চেঙ্গাইলে ১৫ বছরের কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে দুষ্কৃতীরা। খুনের চেষ্টাও করা হয় ধর্ষিতাকে। স্থানীয় দুষ্কৃতী বড়ভাই ও তার দলবলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। ঘটনার পর দেড় মাস কেটে গেলেও, এখনও অধরা অভিযুক্তরা। অভিযোগ, মঙ্গলবার নির্যাতিতার ভাইকে বেধড়ক মারধর করে বড়ভাইয়ের লোকজন। অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতারি ও নিরাপত্তার দাবিতে এদিন উত্তপ্ত হয়ে ওঠে উলুবেড়িয়া থানা। নির্যাতিতার পরিবারের সঙ্গে গ্রামবাসীরাও থানা ঘেরাও করে । নির্যাতিতা কিশোরীকেও অ্যাম্বুল্যান্সে করে থানায় আনা হয় । বিক্ষোভকারীদের দাবি, অভিযুক্তদের গ্রেফতার না করা পর্যন্ত ধরনা চলবে।

    First published:

    Tags: Agitation, Minor Rape, Rape