corona virus btn
corona virus btn
Loading

কলেজ ছাত্রীকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

কলেজ ছাত্রীকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে
Victim

মামলা মেটানোর প্রতিশ্রুতি দিয়ে সম্পর্ক তৈরির চেষ্টা। প্রস্তাবে সাড়া না দেওয়ায় এমএ-র ছাত্রীকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়ার অভিযোগ।

  • Share this:

#নৈহাটি: মামলা মেটানোর প্রতিশ্রুতি দিয়ে সম্পর্ক তৈরির চেষ্টা। প্রস্তাবে সাড়া না দেওয়ায় এমএ-র ছাত্রীকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়ার অভিযোগ। কাঠগড়ায় নৈহাটি থানার এসআই। থানা কোনও ব্যবস্থা না নেওয়ায় কমিশনারেটের দ্বারস্থ পরিবার।

আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ চলছে। এই নিয়ে উত্তর চব্বিশ পরগনার নৈহাটি থানায় অভিযোগ জানান গরিফার এক বাসিন্দা। তদন্তের স্বার্থে আইও হিসেবে বাড়িতে আসেন এসআই তপন শীল। মামলায় তাঁদের পক্ষ নিয়ে কথা বলার আশ্বাস দেন তিনি। তবে শর্ত হিসেবে মেয়ের সঙ্গে সম্পর্ক তৈরির জন্য, ছাত্রীর মায়ের ওপর চাপ দিতে থাকেন বলে অভিযোগ। বর্ধমান বিশ্ববিদ্যালয়ের এমএ ছাত্রীকে SMS মারফৎ নানা প্রস্তাব দিতে থাকেন তিনি।

এসআই-এর বিরুদ্ধে নৈহাটিতে থানায় অভিযোগ জানানো হয়। এরপরই মা ও মেয়েকে নানারকম হুমকি দিতে শুরু করেন তপন শীল। ধর্ষণ ও খুনের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। এমনকি ছাত্রী একা আছেন, জানতে পেরে বাড়িতেও চড়াও হন তপন শীল।

আতঙ্কে পড়াশোনার জন্য বর্ধমান যেতে পারছেন না ছাত্রী। অভিযোগ জানানো সত্ত্বেও নৈহাটি থানা কোনও ব্যবস্থা না নেওয়ায়, বারাকপুর কমিশনারেটের দ্বারস্থ হয়েছেন মা ও মেয়ে। যদিও এই ঘটনা প্রসঙ্গে পুলিশের পক্ষ থেকে কোনও সদুত্তর মেলেনি।

First published: September 11, 2017, 2:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर