Home /News /south-bengal /
আমাদের নাচতে দিন, সূর্যকান্ত মিশ্রকে অনুরোধ সমর্থকদের

আমাদের নাচতে দিন, সূর্যকান্ত মিশ্রকে অনুরোধ সমর্থকদের

কী করা উচিত, তা ঠিক বুঝতে পারছিলেন না বামফ্রন্ট নেতা সুর্যকান্ত মিশ্র ৷ মঞ্চের সামনে হাজার সমর্থক, মাদলের আওয়াজ, আর সেই তালে নেচেই চলেছেন নারায়ণগড়ের বামফ্রন্ট সমর্থকরা !

  • Last Updated :
  • Share this:

    #নারায়ণগড়: কী করা উচিত, তা ঠিক বুঝতে পারছিলেন না বামফ্রন্ট নেতা সুর্যকান্ত মিশ্র ৷ মঞ্চের সামনে হাজার সমর্থক, মাদলের আওয়াজ, আর সেই তালে নেচেই চলেছেন নারায়ণগড়ের বামফ্রন্ট সমর্থকরা ! এরকম দৃশ্য সাধারণ দেখা যায় বিজয় মিছিলে, কিন্তু সবে তো ভোট প্রচার শুরু, তাতেই এত্তোসব ! ব্যাপারটা সূর্যকান্তকে বুঝিয়ে দিলেন সমর্থকরা ৷ জনসভায় তাঁর বক্তব্য শুরুর আগে স্পষ্টই জানিয়েদিলেন, ‘পাঁচ বছর নাচতে পারেনি ৷ আগে একটু নেচে নিই ৷ তারপর বক্তৃতা !’

    482909657

    ২০১১ সালে বিধানসভা ভোটে সূর্যকান্ত না হয় জিতেছিলেন নারায়ণগড় থেকে ৷ কিন্তু বাংলার মসনদে তৃণমূলের জোড়া ফুল ৷ তাই চেয়েও, নাচতে পারেনি নায়ারণগড়ের সিপিএম কর্মীরা ৷ সেকথা অবশ্য স্বীকার করেছেন সূর্যকান্ত নিজেই ৷ কিন্তু জনসভায় এসে, নাচ দেখে প্রায় হতবাক তিনি ৷ তাই তো অনুরাগীদের উদ্দ্যেশে বলে উঠলেন, ‘সব হবে ৷ নাচও হবে, আবির খেলাও হবে ৷ কিন্তু এর জন্য যা দরকার সেগুলো তো আগে করতে দিন ৷ ’ কিন্তু বামনেতা সূর্যকান্তের কথা চেপে যায় মাদলের আওয়াজে ৷ নারায়ণগড়ের রাস্তায় একের পর এক মিছিল ৷ আর সঙ্গে উৎসাহের নাচ ! আর সূর্যাকান্তকে একটাই অনুরোধ, ওরা আমাদের নাচতে দেয়নি, আমাদের একটু নাচতে দিন !

    First published:

    Tags: Cpim, Narayangarh, Rally, Suryakanta Misra