Home /News /south-bengal /
মহিষাদল ঘটনায় এখনও অধরা মূল অভিযুক্ত, প্রশ্নের মুখে পুলিশ

মহিষাদল ঘটনায় এখনও অধরা মূল অভিযুক্ত, প্রশ্নের মুখে পুলিশ

মহিষাদলে পুলিশকর্মী খুনের ঘটনায় ধৃত শেখ সানির জেরায় উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য ৷ রবিবার ধৃতকে আদালতে তোলা হলে চোদ্দদিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত ৷ আদালত চত্বরে ধৃতের দাবি, ঘটনাস্থলে থাকলেও গুলি চালিয়েছে কর্ণ বেরা। ঘটনায় মূল অভিযুক্ত কর্ণ বেরা এখনও ফেরার।

আরও পড়ুন...
  • News18
  • Last Updated :
  • Share this:

    #পূর্ব মেদিনীপুর: মহিষাদলে পুলিশকর্মী খুনের ঘটনায় ধৃত শেখ সানির জেরায় উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য ৷ রবিবার ধৃতকে আদালতে তোলা হলে চোদ্দদিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত ৷ ধৃতের দাবি, ঘটনাস্থলে থাকলেও গুলি চালিয়েছিল কর্ণ বেরা। ঘটনায় মূল অভিযুক্ত কর্ণ বেরা এখনও ফেরার।

    মহিষাদলে পুলিশকর্মী খুনের দু'দিন পর শনিবার পুলিশের জালে ধরা পড়ে অভিযুক্ত শেখ সানি। মোবাইলের টাওয়ার লোকেশনের সূত্র ধরে জয়নগর থেকে গ্রেফতার করা হয় তাকে। পরে কাঁথি থেকে গ্রেফতার হয় কর্ণের আর এক সহযোগী শেখ রফিক। বৃহস্পতিবার মহিষাদলে টহলদারির সময় রাতে গুলি চালায় দুষ্কৃতিরা। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি লাগে মহিষাদলের কনস্টেবল নবকুমার হাইতের মাথায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। দুষ্কৃতিদের খোঁজে শুরু হয় তল্লাশি। ঘটনার তিনদিন পরেও মূল অভিযুক্ত কর্ণ বেরা অধরা থাকায় প্রশ্নের মুখে পুলিশের ভূমিকা। পুলিশ সূত্রে খবর, শাস্তির মুখে পড়তে চলেছেন গাড়িতে বসে থাকা এসআই এবং কনস্টেবল। দুষ্কৃতিদের কাছে ছিল ওয়ান শটার। সেই কারণে একটিই গুলি চালাতে পেরেছিল দুষ্কৃতিরা। কিন্তু দুষ্কৃতিদের ধরতে পুলিশ কেন পালটা গুলি চালাল না তার কোনও সদুত্তর নেই।

    First published:

    Tags: Arrested, Constable Shot Dead, Mahishadal, Miscreants, Police

    পরবর্তী খবর