Home /News /south-bengal /
তারাপীঠে নাবালিকাকে ধর্ষণ করে খুন, পুলিশকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের

তারাপীঠে নাবালিকাকে ধর্ষণ করে খুন, পুলিশকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের

নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে উত্তপ্ত তারাপীঠের রামভদ্রপুর ৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছলে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিশকে ৷

  • Last Updated :
  • Share this:

    #বীরভূম: বীরভূমের তারাপীঠে দশ বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ। তারাপীঠ থানার রামভদ্রপুর গ্রামের ঘটনা। বৃহস্পতিবার গভীর রাতে বাড়ির কিছুদূরের মাঠ থেকে তার দেহ উদ্ধার হয়। ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে শুক্রবার সকাল পর্যন্ত মৃতদেহ আটকে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।

    বাড়ি থেকে প্রায় সাত কিলোমিটার দূরের বসোয়া গার্লস হাইস্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রীটি হস্টেলে থেকে পড়াশুনো করত।  গরমের ছুটিতে সে বাড়িতে এসেছিল। বৃহস্পতিবার রাতে ঠাকুমার সঙ্গে ঘুমিয়েছিল। ঠাকুমার দাবি, রাত সাড়ে বারটা নাগাদ ঘুম ভেঙে পাশে আর নাতনিকে দেখতে পাননি।

    পাড়া প্রতিবেশিদের নিয়ে শুরু হয় খোঁজাখুঁজি। বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে মাঠের মধ্যে একটি কুঁড়েঘর থেকে উদ্ধার হয় সিমেন্টের বস্তা ঢাকা দশ বছরের মেয়েটির অর্ধনগ্ন দেহ। খড়ে ঢাকা মুখ। তাকে ধর্ষণ করে খুন করা হয় বলে পরিবার ও গ্রামবাসীদের অভিযোগ।

    রাত তিনটে নাগাদ তারাপীঠ থানার পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু গ্রামবাসীদের বাধায় দেহউদ্ধার সম্ভব হয়নি। পুলিশকে ঘিরে ফেলেন গ্রামবাসীরা। দাবি অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করতে হবে।

    সকাল সাতটা নাগাদ ঘটনাস্থলে পৌঁছন রামপুরহাটের এসডিপিও কমল বৈরাগ্য। গ্রামবাসীরা পুলিশ কুকুরের দাবি তোলেন। আশ্বাস দাবি মেনে নিয়ে যাওয়া হয় পুলিশ কুকুর।  এরপর শুক্রবার সকাল এগারোটা নাগাদ দেহ উদ্ধার সম্ভব হয়। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

    First published:

    Tags: Bengali News, Crime Against Children, ETV News Bangla, Minor Rape, Protest, Tarapith Rape Incident, নাবালিকাকে ধর্ষণ করে খুন