ডার্বি নিয়ে বৃহস্পতিবার রিপোর্ট দিচ্ছেন ম্যাচ কমিশনার

ম্যাচ কমিশনারের সঙ্গে আলোচনা করে ইস্টবেঙ্গলকে ওয়াকওভারের সিদ্ধান্ত জানান রেফারি প্রাঞ্জল বন্দ্যোপাধ্যায়।

  • Last Updated :
  • Share this:

    #কল্যাণী :  প্রত্যাশিত ভাবেই ডার্বিতে ওয়াকওভার পেল ইস্টবেঙ্গল। আজ কল্যাণীতে মাঠে নেমে আধঘণ্টা প্রতিপক্ষ মোহনবাগানের জন্য অপেক্ষা করেন লাল-হলুদ ফুটবলারা। ম্যাচ কমিশনারের সঙ্গে আলোচনা করে ইস্টবেঙ্গলকে ওয়াকওভারের সিদ্ধান্ত জানান রেফারি প্রাঞ্জল বন্দ্যোপাধ্যায়।

    মঞ্চ প্রস্তুত ছিল। পরিচিত সল্টলেক থেকে নতুন কল্যাণীতে তৈরিই ছিল ইস্টবেঙ্গল। শুধু এল না মোহনবাগান। তারা ডার্বি খেলবে না, সেটা আজ সকালে নিয়ামক সংস্থাকে সরকারি ভাবে তা জানায় সবুজ-মেরুন। এরপরেও সেজে উঠেছিল জেলা শহরের এই মাঠ। গ্যালারি ভরিয়ে ছিলেন ইস্টবেঙ্গল জনতা। ঘড়ির কাঁটায় তিনটে বাজতেই রেফারি প্রাঞ্জল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মাঠে নামেন ইস্টবেঙ্গল ফুটবলাররা। প্রতিপক্ষ মোহনবাগানের জন্য প্রায় আধঘণ্টা অপেক্ষা করেন অর্ণব, মেহতাবরা। কিন্তু এরপর আর অপেক্ষা করেননি ম্যাচ কমিশনার বিকাশ মুখোপাধ্যায়।

    বাগানের ডার্বি না খেলার সিদ্ধান্তে হতাশ ইস্টবেঙ্গল অধিনায়ক অর্ণব মণ্ডল। আট ম্যাচে তাই এখন ২৪ পয়েন্ট। সরকারি ভাবে তার জন্য অবশ্য লিগ সাবকমিটির সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে হবে লাল-হলুদকে। সেই সিদ্ধান্তের আগেই কার্যত সাতে সাত হওয়ার দিকে আরও একধাপ এগিয়ে গেল ইস্টবেঙ্গল। পরের ম্যাচ মহমেডান স্পোর্টিং। সেই ম্যাচ জিতলে বা ড্র করলেই কেল্লাফতে।

    First published:

    Tags: CFL, East Bengal, Kolkata Football League, Match Referee, Mohun Bagan, Report