কোলাঘাট থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার ভিন রাজ্যের স্বর্ণ ব্যবসায়ী

ভিন রাজ্যের এক স্বর্ণ ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবসস্থায় উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানা বড়দাবাড় এলাকায় ।

ভিন রাজ্যের এক স্বর্ণ ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবসস্থায় উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানা বড়দাবাড় এলাকায় ।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কোলাঘাট : বুকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তি উদ্ধার কোলাঘাটে ৷ ভিন রাজ্যের এক স্বর্ণ ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবসস্থায় উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানা বড়দাবাড় এলাকায় ।

    রবিবার সকালে কোলাঘাটের ৬ নম্বর জাতীয় সড়কের পাশে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে এলাকার মানুষ। স্থানীয় থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে আহত অবস্থায় উদ্ধার করে ওই ব্যক্তি ৷ ঘটনাস্থল থেকে ৯ এমএম পিস্তল উদ্ধার করে পুলিশ ৷এরপর প্রথমে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় ৷ কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় কলকাতায় রেফার করা হয়।

    পুলিশ জানিয়েছে, গুলিবিদ্ধ ব্যক্তির নাম বিশ্বজিত পালমান। পেশায় তিনি একজন একজন স্বর্ণ ব্যবসায়ী। ওড়িশার মারকাটনগরের বাসিন্দা বিশ্বজিত । শনিবার পশ্চিম মেদিনীপুরের দাসপুরে সোনা কিনতে এসেছিলেন বিশ্বজিত বলে জানা গিয়েছে ৷ ব্যবসা সংক্রান্ত কারনেই এই ঘটনা বলে প্রাথমিক অনুমান পুলিশের ।

    জানা গিয়েছে, ওড়িশা থেকে সোনা কিনতে এসেছিলেন তিনি ৷ সঙ্গে ছিলেন এক বন্ধু ৷ সেই বন্ধুই তাকে গুলি করে সমস্ত সোনা নিয়ে পালিয়ে গিয়েছে ৷ পুলিশের কাছে এমনটাই জানিয়েছেন বিশ্বজিত ৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ৷ তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি ৷ খবর দেওয়া হয়েছে বিশ্বজিতের পরিবারের সদস্যদের ৷

    তবে এই ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করছে। খবর দেওয়া হয়েছে পরিবারের লোকজনদের।

    First published: