Home /News /south-bengal /
প্রদেশ কংগ্রেস সভাপতির দুর্গে চ্যালেঞ্জ মমতার

প্রদেশ কংগ্রেস সভাপতির দুর্গে চ্যালেঞ্জ মমতার

অধীর চৌধুরীর দুর্গে দাঁড়িয়ে মুর্শিদাবাদে পরিবর্তনের ডাক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। চ্যালেঞ্জ জানালেন সিপিএম ও কংগ্রেসের জোটকে। সংখ্যালঘুদের স্বার্থে রাজ্য সরকার কী করেছে, তার খতিয়ান তুলে ধরেন তৃণমূলনেত্রী। সতর্ক করেন দলীয় কর্মীদের একাংশকে।

আরও পড়ুন...
  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মুর্শিদাবাদ: অধীর চৌধুরীর দুর্গে দাঁড়িয়ে মুর্শিদাবাদে পরিবর্তনের ডাক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। চ্যালেঞ্জ জানালেন সিপিএম ও কংগ্রেসের জোটকে। সংখ্যালঘুদের স্বার্থে রাজ্য সরকার কী করেছে, তার খতিয়ান তুলে ধরেন তৃণমূলনেত্রী। সতর্ক করেন দলীয় কর্মীদের একাংশকে।

    রাজ্য রাজনীতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের কট্টর বিরোধী বলে পরিচিত অধীর চৌধুরী। তৃণমূল কংগ্রেসের বিজয়রথ গত লোকসভা নির্বাচনেও থেমে গিয়েছিল মুর্শিদাবাদে। তাই এবার নবাবের রাজ্য দখলে মরিয়া তৃণমূলনেত্রী। প্রদেশ কংগ্রেস সভাপতির দুর্গে দাঁড়িয়ে তাঁকে চ্যালেঞ্জ করলেন মমতা। তীব্র আক্রমণ করলেন সিপিএম ও কংগ্রেসের জোটকে।

    মঙ্গলবার সাগরদিঘি, ডোমকল ও হরিহরপাড়ায় সভা করেন তৃণমূলনেত্রী। পরিবর্তনের ডাক দেন মুর্শিদাবাদে।দলীয় কর্মীদের একাংশকে সতর্ক করেন মমতা। বহিষ্কারের হুঁশিয়ারিও দেন।মুর্শিদাবাদের ভোটারদের একটা বড় অংশ সংখ্যালঘু। তাঁদের উন্নয়নে তৃণমূল সরকার কী কাজ করেছে, তার খতিয়ান তুলে ধরেন মমতা বন্দ্যোপাধ্যায়।

     রাজনৈতিক ক্ষমতার বিচারে মুর্শিদাবাদে কংগ্রেস ও বামফ্রন্টের থেকে পিছিয়ে তৃণমূল। দু্ই বিরোধী শিবির হাত মেলালেও মুর্শিদাবাদের তৃণমূলকর্মীরা চাঙ্গা দলনেত্রীর বার্তায়। 
    First published:

    Tags: Adhir choudhuri, MamataBanerjee, West Bengal Assembly Election, West Bengal Assembly Election 2016