corona virus btn
corona virus btn
Loading

ফ্লোরিডার বিধ্বংসী ঝড় ইরমার দাপট গভীর প্রভাব ফেলেছে বাংলার কাটোয়াতেও

ফ্লোরিডার বিধ্বংসী ঝড় ইরমার দাপট গভীর প্রভাব ফেলেছে বাংলার কাটোয়াতেও

ফ্লোরিডার বিধ্বংসী ঝড় ইরমা গভীর প্রভাব ফেলেছে বাংলার কাটোয়াতেও

  • Share this:

#বর্ধমান: বিধ্বংসী ঝড় ইরমার প্রভাবে বিপর্যস্ত মার্কিন মুলুকের ফ্লোরিডা-মিয়ামি। ঝড়ে তছনছ হয়েছে বহু এলাকা। বিপাকে পড়েছেন বহু ভারতীয়ও। যেমন কাটোয়ার সুব্রত চট্টোপাধ্যায়। মেয়ের সঙ্গে দেখা করতে ফ্লোরিডা গিয়ে আটকে পড়ছেন স্বস্ত্রীক সুব্রত চট্টোপাধ্যায়। বিমান পরিষেবা বন্ধ থাকায় দেশে ফিরতে পারছেন না তাঁরা। দুশ্চিন্তায় ঘুম ছুটেছে কাটোয়ার চরখি গ্রামের চট্টোপাধ্যায় পরিবারের।

নেই বিদ্যুৎ। বন্ধ জল সরবরাহ। ভয়াবহ অবস্থা সমুদ্র উপকূলবর্তী ফ্লোরিডা-মিয়ামির। ক্যাটাগরি ফোর হ্যারিকেন, ইরমার দাপটে বিপর্যস্ত বহু এলাকা। টেলিফোনের খুটি উপড়ে বন্ধ যোগাযোগ ব্যবস্থা। বহু এলাকাই এখনও জলমগ্ন। জল জমেছে বিমান বন্দরেও।

ফ্লোরিডা-মিয়ামিতে আটকে বহু ভারতীয়। মেয়ের সঙ্গে দেখা করতে জুন মাসে ফ্লোরিডা যান পূর্ব বর্ধমানের কাটোয়ার চরখি গ্রামের বাসিন্দা সুব্রত ও কল্পনা চট্টোপাধ্যায়। রবিবার তাঁদের দেশে ফেরার কথা ছিল। কিন্তু ঝড়ের জেরে বাতিল হয়েছে বিমান। ফ্লোরিডাতে আটকে পড়েছেন চট্টোপাধ্যায় দম্পতি।

কাটোয়ার দম্পতি কাটোয়ার দম্পতি

জল-বিদ্যুত না থাকায় ভয়াবহ পরিস্থিতি। ফ্লোরিডার জ্যাকসনভিলে সমুদ্রের পাশেই বহুতলে থাকেন সুব্রত চট্টোপাধ্যায়ের মেয়ে সুদেষ্ণা। সেখানেই আটকে তাঁরা। ইন্টারনেট পরিষেবা সচল থাকায় শুধুমাত্র সোশ্যাল সাইটে পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারছেন তাঁরা।

কবে দেশে ফিরবেন তাঁরা? এখন এই দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন কাটোয়ার চট্টোপাধ্যায় পরিবার।

First published: September 13, 2017, 1:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर