Home /News /south-bengal /
ফেসবুক বন্ধুর হুমকি ফোনে আত্মঘাতী তরুণী

ফেসবুক বন্ধুর হুমকি ফোনে আত্মঘাতী তরুণী

‘ফেসবুক বন্ধুর’ লাগাতার হুমকিতে আত্মঘাতী তরুণী। বিয়ের ছয় মাস আগেই আত্মঘাতী হলেন উনিশ বছরের পায়েল দাস। বুধবার শ্রাদ্ধানুষ্ঠানে ফুল নিয়ে হাজির হন ফেসবুক বন্ধু বাবুন ওরফে আশিস চক্রবর্তী।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: ‘ফেসবুক বন্ধুর’ লাগাতার  হুমকিতে আত্মঘাতী তরুণী। বিয়ের ছয় মাস আগেই আত্মঘাতী হলেন উনিশ বছরের পায়েল দাস। বুধবার শ্রাদ্ধানুষ্ঠানে ফুল নিয়ে হাজির হন ফেসবুক বন্ধু বাবুন ওরফে আশিস চক্রবর্তী। পরিচয় জানাজানি হয়ে যেতেই বেধড়ক মারধর করে তাকে পুলিশের হাতে তুলে দেন পায়েলের পরিবারের সদস্যরা। সোদপুরের তীর্থভারতীর ঘটনা ৷  অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।বছর তিনেক আগে ফেসবুকে সাতান্ন বছরের বাবুন চক্রবর্তীর সঙ্গে পরিচয় হয় পায়েল দাসের। কলকাতা পুলিশের কনস্টেবল বাবুন চক্রবর্তী সোদপুরের ঘোলা ডি ব্লকের বাসিন্দা। সোদপুরের তীর্থভারতীতে বাড়ি পায়েল দাসের। ফেসবুকেই তাদের মধ্যে যোগাযোগ ছিল।  আগামী জানুয়ারিতে বিয়ে ঠিক হয় পায়েল দাসের। অভিযোগ, বিয়ের কথা জানার পর থেকেই পায়েলকে লাগাতার হুমকি ফোন করতেন বাবুন। ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুকে সেকথা জানালেও বাড়িতে জানাননি পায়েল।৬ জুন নিজের বাড়িতে আত্মঘাতী হন পায়েল। যদিও কোনও সুইসাইড নোট মেলেনি।  বুধবার  ছিল পায়েলের শ্রাদ্ধানুষ্ঠান।  সেখানে এদিন ফুল নিয়ে হাজির হন বাবুন ওরফে আশিস চক্রবর্তী।  তাঁর পরিচয় জানাজানি হতেই  বেধড়ক মারধর করেন পায়েলের আত্মীয়রা ও এলাকার মানুষ। এরপর তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। যদিও অভিযোগ অস্বীকার করেছেন বাবুন।পায়েলের পরিবারের সদস্যদের অভিযোগ, তাদের সঙ্গে সহযোগিতা করেননি ঘোলা থানার পুলিশও। এর প্রতিবাদে তীর্থভারতী মোড় অবরোধ করেন এলাকার মানুষ ও পায়েলের পরিবারের আত্মীয়রা ।প্রায় ঘণ্টাখানেক অবরোধ করে রাখা হয় সোদপুরের তীর্থভারতী মোড়। এরপর বাবুনকে গ্রেফতার করে ঘোলা থানার পুলিশ।

    First published:

    Tags: Bengali News, ETV News Bangla, Facebook Friend, Girl commits suicide, Threat Calls, ফেসবুক বন্ধুর হুমকি ফোনে আত্মঘাতী