Home /News /south-bengal /
ব্লু হোয়েলের থাবা থেকে মেয়েকে বাঁচালেন বাবা !

ব্লু হোয়েলের থাবা থেকে মেয়েকে বাঁচালেন বাবা !

বাবা মা এর তৎপরতায় ভয়াবহ দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেল নৈহাটির গরিফা হাই স্কুলের ক্লাস সেভেন এর ছাত্রী সস্তিকা বিশ্বাস।

  • Share this:

    #নৈহাটি: বাবা মা এর তৎপরতায় ভয়াবহ দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেল নৈহাটির গরিফা হাই স্কুলের ক্লাস সেভেন এর ছাত্রী সস্তিকা বিশ্বাস। কয়েক দিন ধরে স্কুল থেকে ফিরে আসার পর বাবার মোবাইলে গেম খেলার জন্য পাশের ঘরে নিয়ে যায় বাবার মোবাইল। প্রথমে বাবা বা মা কেউ বুঝতে পারেনি মেয়ে কি করছে মোবাইলে। তারা ভাবে হয়তো কার্টুন দেখছে। কিন্তু মেয়ের চোখ মুখ দেখে সন্দেহ হয় যে স্বস্তিকা কিছু গুগল সার্চ করে খোঁজার চেষ্টা করছে। বাবা কি খুঁজছে জিজ্ঞেস করতে প্রথমে সে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্বীকার করে নেয় সে ব্লু হুইল গেম খেলতে চেষ্টা করছে।

    বাবা জানতে চায় কেন সে এই গেমটি খেলতে চায় মেয়ের উত্তর শুনে বাবা মায়ের চোখ চড়ক গাছ। সে স্কুলের সহপাঠীদের কাছ থেকে শুনেছে ২৬ পয়েন্ট জোগাড় করতে পারলে শান্তির মৃত্যু হয়। তাই তার এই প্রয়াস। বাবা ভাস্কর বিশ্বাস বলেন তাদের বিষয়টি নজরে আসাতে মেয়ের জীবনটা বেঁচে গিয়েছে। তার দাবী স্কুল কর্তৃপক্ষ যেন বিষয়টি গুরুত্ব দিয়ে দেখেন। এই সব আলোচনা যেন স্কুলে না করতে পারে তার দিকে নজর রাখেন।

    চে গিয়েছে। তার দাবী স্কুল কর্তৃপক্ষ যেন বিষয়টি গুরুত্ব দিয়ে দেখেন। এই সব আলোচনা যেন স্কুলে না করতে পারে তার দিকে নজর রাখেন।

    First published:

    Tags: Blue Whale challenge, Daughter, Father

    পরবর্তী খবর