Home /News /south-bengal /
সুপারি কিলার দিয়ে ‘বখাটে’ ছেলেকে খুন করাল বাবা

সুপারি কিলার দিয়ে ‘বখাটে’ ছেলেকে খুন করাল বাবা

বখাটে ছেলেকে বশে আনতে না পেরে সুপারি কিলার দিয়ে খুন করাল বাবা। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের বৈতাগ্রামে।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #পূর্ব মেদিনীপুর: বখাটে ছেলেকে বশে আনতে না পেরে সুপারি কিলার দিয়ে খুন করাল বাবা। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের বৈতাগ্রামে। ৬ মার্চ কাঁথির পুরুষোত্তমপুরে  অনিমেষ দ্বিবেদী নামে এক যুবকের গলাকাটা দেহ উদ্ধার হয়। ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি। কিন্তু, তদন্তে নেমে পুলিশ শেষমেষ ষড়যন্ত্রের নায়ককে গ্রেফতার করেছে। পুলিশের জালে ২ সুপারি কিলার, গ্রেফতার বাবাও ৷

    বলিউডি ছায়াছবির কাহিনি উঠে এল বাস্তবে। পশ্চিম মেদিনীপুরের বৈতাগ্রামে অবশ্য একটু অদল-বদল হয়েছে চরিত্রগুলির। বাড়ির দুয়ার পেরোলেই ভিন্ন মূর্তি ধরে ছেলে অনিমেষ দ্বিবেদী। অভিযোগ, ৩০ পেরনোর আগেই মদ-জুয়ার খপ্পরে পড়েছিল অনিমেষ। পড়াশোনার পাটও চুকিয়ে দিয়েছিল। পারিবারিক ব্যবসায় যোগ দিলেও বাবা অশোক দ্বিবেদীর সঙ্গে লেগে থাকত নিত্য অশান্তি।

    গত ৬ মার্চ কাঁথির পুরুষোত্তমপুরে একটি মাঠ থেকে উদ্ধার হয় অনিমেষের গলাকাটা দেহ। পরিচিতদের ধারণা হয়, সঙ্গদোষেই এমন পরিণতি হয়েছে অনিমেষের। কিন্তু,  দুই অভিযুক্ত গ্রেফতারের পর যে সত্য সামনে এল তা অবিশ্বাস্য।

    খুনের অভিযোগে গ্রেফতার করা হয় কাঁথির বাসিন্দা জয়দেব মাইতি ও দেবদুলাল মাইতিকে। তাদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, অনিমেষের বাবা অশোক দ্বিবেদী খুনের জন্য তাঁদের লক্ষাধিক টাকা দেন। উচ্ছৃঙ্খল ছেলেকে নিয়ে তিতিবিরক্ত হয়ে ওঠেন অশোক।

    নানারকম নেশা ছাড়াও, মহিলাদের উত্যক্তও করত অনিমেষ। এজন্য বারবার সালিশি সভাও বসে। কিন্তু, ছেলের অভ্যাসে রাশ টানতে না পেরে শেষ পর্যন্ত খুনের ছক কষেন অশোক। সুপারি কিলার জয়দেব ও দেবদুলাল দ্বিবেদী পরিবারের সঙ্গে পূর্ব পরিচিত। ছেলেকে সবক শেখাতে অশোক বেছে নেন তাদেরই ৷

    পুলিশ অশোককে গ্রেফতার করেছে। ঘটনার পুনর্নির্মাণও করা হবে। অনিমেষের দেহ মেলার পরেও, কোনও অভিযোগ দায়ের না হওয়ায় সন্দেহ জাগে পুলিশের। সেই সূত্র ধরেই তদন্তে সাফল্য মেলে। তবে, সাফল্যের হাসিতে মুখ চওড়া হওয়ার আগে গোটা ঘটনার নাটকীয়তা চমকে দিয়েছে তদন্তকারীদেরও।

    First published:

    Tags: Bengali News, ETV News Bangla, Father Murdered Son, Son Murdered by Father, Supari Killers

    পরবর্তী খবর