corona virus btn
corona virus btn
Loading

প্রশ্নপত্র বিভ্রাটে বাতিল পরীক্ষাকে কেন্দ্র করে শিক্ষকদের বচসা

প্রশ্নপত্র বিভ্রাটে বাতিল পরীক্ষাকে কেন্দ্র করে শিক্ষকদের বচসা
Representative Image

প্রশ্নপত্র বিভ্রাটে বাতিল অঙ্ক পরীক্ষাকে কেন্দ্র করে শিক্ষকদের বচসা

  • Share this:

#সোনারপুর: প্রশ্নপত্র বিভ্রাটে অঙ্ক পরীক্ষা বাতিলকে কেন্দ্র করে স্কুলে শিক্ষকদের মধ্যে বচসা। পরীক্ষা বাতিল হওয়ায় ক্ষিপ্ত অভিভাবকেরা।

সোনারপুরের হরিনাভি বালিকা শিক্ষালয়, প্রাথমিক বিভাগে বৃহস্পতিবার ছিল অঙ্ক পরীক্ষা ৷ সকালে সময় মতই ১০৮ জন চতুর্থ শ্রেণীর ছাত্রছাত্রী এসে হাজির হয় ৷ স্কুলের তিনটি ঘরে বসে সবাই ৷ ক্লাসে বসে কয়েক জনকে প্রশ্নপত্র দেওয়া হয়েছে, এমন সময় প্রধান শিক্ষকও ক্লাসরুমে প্রশ্নপত্র দিতে শুরু করেন ৷ পাশের ঘরে অঙ্কের শিক্ষক গৌতম চক্রবর্তী প্রশ্নপত্র দিতে শুরু করেন ৷ এমন সময় প্রধান শিক্ষক গৌতম বাবুর ঘরে এসেই প্রশ্নপত্র ছিনিয়ে নেন ৷ দেখা যায় অঙ্কের পরীক্ষায় দুটি ঘরে দু’রকম প্রশ্নপত্র ৷ সেই নিয়েই শুরু হয় বচসা দুই শিক্ষকের মধ্যে।

বাইরে  অপেক্ষায় থাকা অভিভাবকরা তখনও কিছুই বুঝে উঠতে পারেননি ৷ কিছুক্ষণের মধ্যেই শিক্ষকদের বচসার খবর পেয়ে উত্তেজিত হয়ে পড়েন অভিভাবকরা ৷ এই ঘটনা আগে কোন প্রাথমিক স্কুলে কোনওদিন ঘটেনি। একই ক্লাসের দুরকম প্রশ্ন হবার কারণে স্কুলের অভিভাবক ও শিক্ষকদের মধ্যেও বচসা শুরু হয় ৷ পরে পরীক্ষাটি বাতিল করেন স্কুলের প্রাধান শিক্ষক কৃষ্ণকান্ত দাস।

স্কুলের প্রধান শিক্ষক জানান সময়মত অঙ্কের শিক্ষক প্রশ্নপত্র স্কুলে জমা দেননি, সেই কারণে তিনি নিজের প্রশ্নপত্র দিয়েছেন ৷ অন্যদিকে অঙ্কের শিক্ষক নিজের প্রশ্নপত্র দিয়েছেন তাই এই সমস্যা ৷ আগামী দিনে আবার এই পরীক্ষা নেওয়া হবে ৷ এই ঘটনায় স্কুলের অভিভাবকরা যথেষ্ট ক্ষিপ্ত।

First published: August 24, 2017, 2:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर