Home /News /south-bengal /
তারাপীঠ ধর্ষণকাণ্ডে তথ্যপ্রমাণ নষ্টের আশঙ্কা CID কর্তাদের

তারাপীঠ ধর্ষণকাণ্ডে তথ্যপ্রমাণ নষ্টের আশঙ্কা CID কর্তাদের

ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড়। যার ফলে নষ্ট হচ্ছে বহু তথ্য-প্রমাণ। মুখ্যমন্ত্রীর নির্দেশে তদন্তভার সিআইডির হাতে গেলেও এভাবেই বাধাপ্রাপ্ত হচ্ছে তদন্ত।

  • Last Updated :
  • Share this:

    #তারাপীঠ: ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড়। যার ফলে নষ্ট হচ্ছে বহু তথ্য-প্রমাণ। মুখ্যমন্ত্রীর নির্দেশে তদন্তভার সিআইডির হাতে গেলেও এভাবেই বাধাপ্রাপ্ত হচ্ছে তদন্ত। তারাপীঠের রামভদ্রপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ ওঠার আটচল্লিশ ঘণ্টা পরেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।বৃহস্পতিবার গভীর রাতে তারাপীঠ থানার রামভদ্রপুর গ্রামে এক পঞ্চম শ্রেণির ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ এবং খুনের অভিযোগ ওঠে। শুক্রবারই ঘটনার তদন্তভার সিআইডিকে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার রাতেই গ্রামে যায় সিআইডির তিন আধিকারিক। রাতেই ঘটনাস্থল ঘুরে দেখেন তাঁরা। ফের শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে যায় গোয়েন্দারা। বাড়ি এবং দেহ উদ্ধারের জায়গা থেকে নমুনা সংগ্রহ করেন তদন্তকারীরা। প্রায় চার ঘণ্টা নিহতের পরিবারের সঙ্গে কথা বলে সিআইডি।তদন্তে নেমে রাজ্য গোয়েন্দাদের দাবি, ঘটনার পর থেকেই বাড়ি এবং দেহ উদ্ধারের জায়গায় উৎসুক জনতার ভিড় ৷ তথ্য প্রমাণ জোগার করতে সমস্যায় পড়ছেন তদন্তকারীরা ৷যদিও বেশ কয়েকটি প্রশ্ন ভাবাচ্ছে তদন্তকারীদের। বৃহস্পতিবার রাতে বাড়ির বারান্দায় ছাত্রীটির সঙ্গে তাঁর ঠাকুমা এবং দুই ভাই শুয়েছিলেন ৷ বাড়িটির চারিদিকে প্রায় ৬ ফুট উঁচু দেওয়াল রয়েছে ৷ সেই দেওয়াল টপকে দুষ্কৃতিরা ছাত্রীটিকে তুলে নিয়ে গেলেও কেন কেউ টের পেলেন না ৷ছাত্রী নিখোঁজ হওয়ার পর, দেহ উদ্ধারের পর কেন পুলিশকে জানানো হল?

    এই মিসিং লিঙ্কগুলি খুঁজে পেতেই ছাত্রীটির প্রতিবেশী দুজনকে আটক করেছে পুলিশ। ভরত মাল ও নিলু মালই প্রথম বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে একটি কুঁড়ে ঘরে ছাত্রীটির রক্তাক্ত দেহ দেখতে পায়।

    First published:

    Tags: Bengali News, CID, Crime Against Children, ETV News Bangla, Evidences Getting Manipulated, Gangrape, Investigation, Tarapith Minor Rape, তারাপীঠ ধর্ষণকাণ্ড