Home /News /south-bengal /
দুর্গাপুরে নিখোঁজ বৃদ্ধার দেহ উদ্ধার

দুর্গাপুরে নিখোঁজ বৃদ্ধার দেহ উদ্ধার

বাড়ির পাশেই নর্দমা থেকে উদ্ধার হল বৃদ্ধার দেহ। মঙ্গলবার বেলা বারোটা নাগাদ বাড়ি থেকে চণ্ডীদাস বাজার যাবেন বলে বের হন রেখা দেবরায় নামে ওই মহিলা।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #দুর্গাপুর: বাড়ি থেকে বাজার যাবেন বলে বেরিয়েছিলেন। বাজার থেকে ফেরার পথে ফোনে কথাও বলেছিলেন স্বামী  ও মেয়ের সঙ্গে। তারপর থেকেই রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যান ৬১ বছরের বৃদ্ধা রেখা দেবরায়। মঙ্গলবার বিকেল থেকে খোঁজাখুঁজির পর বুধবার দুপুরে দুর্গাপুর সিটি সেন্টারের কাছে নিকাশিনালা থেকে উদ্ধার হয় বৃদ্ধার দেহ।  ঘটনার তদন্ত শুরু করেছে দুর্গাপুর থানার পুলিশ।

    ২৪ ঘণ্টা নিখোঁজ থাকার পর বাড়ির পাশেই নর্দমা থেকে উদ্ধার হল বৃদ্ধার দেহ। মঙ্গলবার বেলা বারোটা নাগাদ বাড়ি থেকে চণ্ডীদাস বাজার যাবেন বলে বের হন রেখা দেবরায় নামে ওই মহিলা। বেলা একটা নাগাদ মেয়ের সঙ্গে ফোনে কথাও হয় তাঁর। স্বামীর সঙ্গে কথা বলে জানান, কবি গুরু সরণি থেকে মিষ্টি কিনে বাড়ি ফিরবেন। এরপর থেকেই আর কোনও খোঁজ পাওয়া যায়নি একষট্টি বছর বয়সী রেখাদেবীর। দুর্গাপুর থানায় নিখোঁজ ডায়েরি করা হয় ।

    রাতভর খোঁজাখুঁজির পর বুধবার দুপুর তিনটে নাগাদ বাড়ির কাছেই একটি নর্দমা থেকে উদ্ধার হয় রেখাদেবীর দেহ। পুলিশের অনুমান, বৃষ্টির জমা জলে রাস্তা বুঝতে না পেরে নর্দমায় পড়েই মারা যান তিনি।

    First published:

    Tags: Bengali News, Body Of Missing Woman Recovered, Dead Body Recovered From Drain, Durgapur, ETV News Bangla

    পরবর্তী খবর