Home /News /south-bengal /
দুটি যাত্রী বোঝাই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

দুটি যাত্রী বোঝাই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

দুটি যাত্রী বোঝাই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে ২৫। রবিবার ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি থানার বামনচক গ্রামে

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #এগরা: দুটি যাত্রী বোঝাই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে ২৫। রবিবার ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি থানার বামনচক গ্রামে বোগা হেড়িয়া রাজ্য সড়কে। দুটি গাড়ি দুদিক দিয়ে দ্রুতগতির সাথে যাতায়াত করার সময় নিয়ন্ত্রন হারিয়ে মুখোমুখি ধাক্কা লাগে। যাত্রীদের চিৎকার শুনে ছুটে আসে এলাকার মানুষ।

    তাদের সহযোগিতায় আহতদের স্থানিয় কামারদা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ঘটনায় বোগা হেড়িয়া রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। খেজুরি থানার পুলিশের যেস্টায় যান চলাচল স্বাভাবিক হয়। এলাকার মানুষের অভিযোগ গাড়ির গতি নিয়ন্ত্রনের জন্য সড়কে কোন ব্যবস্থা না থাকার কারনেই এই ধরনের ঘটনা প্রতিনিয়ত ঘটে চলেছে। অবিলম্বে রাস্তায় রাস্তায় স্পিড ব্রেকারের ব্যবস্থা করতে হবে। দাবি জানিয়েছেন এলাকার মানুষ।

    কিছু মাস আগেএরকমই দুর্ঘটনা ঘটেছিল চন্দ্রকোণায় ৷ বাসের সামনের চাকা খুলে গিয়ে বিপত্তি। নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে মৃত্যু হল এক শিশু ও দুই মহিলা সহ ৮ জনের। আহতের সংখ্যা ৫৬। পশ্চিম মেদিনীপুরের বু়ড়িপাট পাঁচখুরী এলাকায় দুর্ঘটনাটি ঘটে৷

    পলাশচাপড়ি থেকে মেদিনীপুরে যাচ্ছিল এই যাত্রী বোঝাই বাস। বেলা একটা নাগাদ আনন্দপুর থানার বুড়িপাট পাঁচখুরী দিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। সামনের চাকা ও অ্যাক্সেল খুলে যাওয়ায় বাসটি পালটি খেয়ে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক শিশু ও দুই মহিলা সহ ছ’জনের। আহতদের অধিকাংশই মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা চন্দ্রকোণা গ্রামীন হাসপাতালে চিকিৎসাধীন। বাসে অতিরিক্ত যাত্রী থাকায় এতজনের মৃত্যু হয়েছে বলে অনুমান পুলিশের।

    First published:

    Tags: Egra, Egra Police Station, ETV Bangla News, Midnapore

    পরবর্তী খবর