Home /News /south-bengal /
South 24 Parganas: নাবালিকা বোনকে দিনের পর দিন কটূক্তি! প্রতিবাদ করতেই দাদার কী পরিণতি দেখুন

South 24 Parganas: নাবালিকা বোনকে দিনের পর দিন কটূক্তি! প্রতিবাদ করতেই দাদার কী পরিণতি দেখুন

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

South 24 Parganas: এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে।

  • Share this:

    #দক্ষিণ২৪পরগনা: ফের প্রশ্নের মুখে মহিলাদের নিরাপত্তা। নাবালিকা বোনকে কটূক্তি করা হয়েছিল। প্রতিবাদ করতে গিয়েই বিপদে পড়লেন দাদা। নাবালিকা বোনকে কটূক্তি করার প্রতিবাদ করায় আক্রান্ত হলেন দাদা। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে।

    ঘটনায় গুরুতর জখম হন নাবালিকার দাদা সাদা বাবু নামে ওই যুবক। তাঁকে এর পরে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। এ বিষয়ে বাসন্তী থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনা তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।

    আরও পড়ুন- ৩ দিন ধরে স্টেশনে পড়ে! অবশেষে অসুস্থ বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করালেন বিধায়ক

    স্থানীয় সূত্রের খবর বাসন্তী থানার অন্তর্গত আমঝাড়া গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা এক নাবালিকাকে লাগাতার কটূক্তির অভিযোগ রয়েছে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। বিষয়টি সামনে আসতেই তার দাদা সাদা বাবু এই ঘটনার প্রতিবাদ করেছিলেন। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধানের কাছে অভিযোগ জানিয়েছিলে যুবক।

    প্রধান এর উদ্যোগে উভয়পক্ষকে পঞ্চায়েতে ডেকে মীমাংসা করে দেওয়া হয়। অভিযোগ, তার পরেও মঙ্গলবার সন্ধ্যায় যখন সাদা বাবু বাড়িতে ফিরছিলেন তখন তাঁকে রাস্তায় ধরে বেধড়ক মারধর করে অভিযুক্ত যুবক ও তার অনুগামীরা। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যথেষ্ট উত্তেজনা ছড়িয়েছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: South 24 Parganas

    পরবর্তী খবর